২০ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ বৃহস্পতিবার ৪ জুলাই ২০১৯
Home / দেশ / ব্রাহ্মণবাড়িয়ার বাইরে বিনা মূল্যে চক্ষু চিকিৎসা সেবায় রিভাইভ বাংলা ট্রাস্ট

ব্রাহ্মণবাড়িয়ার বাইরে বিনা মূল্যে চক্ষু চিকিৎসা সেবায় রিভাইভ বাংলা ট্রাস্ট

রিভাইভ বাংলা ট্রাষ্ট এর উদ্যোগে লুমিনাস ডিভাইন প্রোপার্টিস প্রাইভেট লিমিটেড এর সহযোগীতায় রিভাইভ বাংলা হসপিটাল এ্যান্ড ডায়াগনস্টিক সেন্টার ০৬ই জুন ২০১৪ ইং তারিখে সকাল ০৯ টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত হবীগঞ্জ জেলার মনতলা শাহজালাল বিশ্ববিদ্যালয় কলেজ মাঠ প্রাঙ্গনে “বিনামূল্যে চক্ষু চিকিৎসা সেবা কার্যক্রম” আয়োজন করে। উক্ত কার্যক্রমে প্রায় ৪০০ রোগীকে বিনামূল্যে চক্ষু চিকিৎসা সেবা দেওয়া হয় এবং ১০০ জন রোগীকে স্বল্পমূল্যে ছানি অপারেশন এর জন্য নিবন্ধিত করা হয়।
উক্ত চক্ষু চিকিৎসা সেবায় চক্ষু চিকিৎসক হিসেবে উপস্থিত ছিলেন- আমেরিকান চক্ষু বিশেষজ্ঞ ডাঃ এডউইন অলমস, জাতীয় চক্ষু বিজ্ঞান ইন্সিটিটিউট ও হাসপাতালের চক্ষু বিশেষজ্ঞ ডাঃ মাসুদ সহ আরো কয়েকজন চক্ষু বিশেষজ্ঞ ও টেকনিশিয়ান। উক্ত অনুষ্ঠানে রিভাইভ বাংলা ট্রাস্টের চেয়ারম্যান শেখ সোহেল আহমেদ বলেন ”সুন্দর পৃথিবী দেখার অধিকার সবার রয়েছে আর যারা এ পৃথিবী দেখা থেকে বঞ্চিত বা বঞ্চিত হতে চলেছে তাদের জন্য আমাদের এই কার্যক্রম। মনতলা এলাকা প্রতিনিধি মোঃ মোজাম্মেল হক সাকিব এর কঠোর পরিশ্রম ও সমন্বয়ে এ কর্মসূচি সফল হয়। উক্ত কার্যক্রমে দৈনিক বাংলার বার্তা এর কসবা ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি জনাব খাইরুল আমিন, রিভাইভ বাংলা ট্রাস্টের বিভিন্ন এলাকা প্রতিনিধি সহ মনতলার সকল সদস্য বৃন্দ এবং মনতলার গন্যমান্য ব্যাক্তিবর্গ প্রমূখ উপস্থিত ছিলেন।
প্রেস বিজ্ঞপ্তি

আরও পড়ুন...

চট্টগ্রামে ক্যাব’র মতবিনিময় সভা

চট্টগ্রামে ক্যাব’র পোল্ট্রি সেক্টরে সুশাসন প্রকল্পের উদ্যোগে খুচরা মুরগি বিক্রেতাদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত খুচরা …