আপডেট :»Thursday - 19 April 2018.-
  বাংলা-

কুয়েতে অঙ্কুর সাংস্কৃতিক অঙ্গনের আনন্দ উৎসব

anশেখ এহছানুল হক খোকন,  কুয়েত : ৯ ডিসেম্বর কুয়েতের আহমেদি পাবলিক গার্ডেনে ( কেওসি পার্কে) অঙ্কুর সাংস্কৃতিক অঙ্গন কর্তৃক বনভোজন ও আনন্দ উৎসবের আয়োজন করা হয়। বনভোজন ও আনন্দ আনুষ্ঠেনে সংগঠনের সভাপতি ইজ্ঞিনিয়ার মিজানুর রহমান মিজানের সভাপতিত্বে এবং কার্যকারী কমিটির তত্ত্বাবধানে বিশেষ আয়োজনের মধ্যে ছিল সকাল ৮.৩০ মিনিটে প্রাতঃভোজ, সকাল ৯.৩০ মিনিটে খেলাধুলা, দুপুর ১২.৩০মিঃ হৃদয়ে বাংলাদেশ বিজয় দিবস ও আমাদের নতুন প্রজন্ম, দুপুর ১.৩০ মধ্যাহৃভোজ, দুপুর ২.৩০ কথামালা ডিজিট্যাল এ্যাপস ও আমি র‌্যাফল ড্র বিংগো, বিকাল ৪টা পুরস্কার বিতরন, ধন্যবাদ জ্ঞাপন ইত্যাদি আনুষ্ঠান মালা সাজানো হয়।

সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত আনন্দ মুখুর পরিবেশে কুয়েত প্রবাসী পরিবার-পরিজন, শিশু, ছেলেমেয়েরাসহ বিশিষ্ট জনদের উপস্হিতি ছিল চোখে পড়ার মত।

খেলাধুলার মধ্যে ছিল মহিলা পুরুষদের ফুটবল, ফিস পাসিং, ভাবিদের বালিশ পাসিং ,লাল পপ, বাচ্চাদের কিটকাট, মেমরি টেস্ট, নিডেল থ্রেড রান বয়েস গার্লস ইত্যাদি।

বনভোজন স্থলে বিশিষ্ঠ জনদের মধ্যে আসেন কুয়েতের মিলিটারী কনটিনজেন্ট এর কমান্ডার বিগ্রেঃ জেনাঃ এস এম শামিম উজ জামান, ড. শাহাজান, ডাঃমনিরুজ্জামান মনির, শেখ আকরামুজ্জামান, আতাউল গনি মামুন, রবিউল আলম রবি, ফয়েজ কামাল, মনির হোসেন মন্টু, শওকত হোসেন নিপু , আতিকুর রহমান, ডক্টরস, ইঞ্জি,সামাজিক, রাজনৈতিক, সাংস্কৃতিক সংগঠন, সাংবাদিকদের উপস্থিতি ছিল। বিশেষ করে কার্যকারী কমিটির নেতৃবৃন্দের মধ্যে সংগঠনের সাধারন সম্পাদক মিজানুর রহমান শামীম, সদস্যদের মধ্যে লাজু রহমান, সামছুল আরেফিন, আঃ হাই সেলিম, মোকসশীরুর মন্টি, মনির হোসেন চিশতি, একে আজাদ, মনিরুজ্জামান মনির ।

সহযোগীতায় ছিলেন মিসেস আতা, মিসেস তুরকি, মিসেস রাবেয়াসহ অনেকে। বিভিন্ন খেলাধুলা শেষে পুরস্কার বিতরনী পর্বে প্রথম, দ্বিতীয়, তৃতীয় বিজয়ীদেরকে পুরস্কার দেওয়াসহ বিভিন্ন আয়োজন বিদেশের মাটিতে প্রবাসীদের বিনোদনের জন্য এ সকল সংগঠনের জুড়ি নেই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*