25 Chaitro 1426 বঙ্গাব্দ বুধবার ৮ এপ্রিল ২০২০
সদ্যপ্রাপ্ত সংবাদ »
Home / কুয়েত / কুয়েতে BFSC চতুর্থ ক্রিকেট চ্যাম্পিয়ান লীগে FFCC চ্যাম্পিয়ান

কুয়েতে BFSC চতুর্থ ক্রিকেট চ্যাম্পিয়ান লীগে FFCC চ্যাম্পিয়ান

Champian topi kuwaitআবু ছাদেক রিপন কুয়েত প্রতিনিধি : “বাংলাদেশ ফ্রেন্ডস স্পোর্টিং ক্লাব” কুয়েত কর্তৃক আয়োজিত চতুর্থ ক্রিকেট চ্যাম্পিয়ন লীগ ২০১৭ র ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (২৮ এপ্রিল) বিকেল সাড়ে ৩ টায় আব্বাসিয়া ক্রিকেট প্লে গ্রাউন্ডে এই খেলা অনুষ্ঠিত হয়। ফাইনালে বাংলাদেশ ফ্রেন্ডস স্পোর্টিং ক্লাব, (BFSC) কে পরাজিত করে দ্বিতীয় বারের মত চ্যাম্পিয়ান হওয়ার গোরব অর্জন করে ফাহাহিল ফ্রেন্ডস ক্রিকেট ক্লাব (FFCC) । খেলার ২০ ওভারের নির্ধারিত ম্যাচে ৬ উইকেটে বিজয়ী হয় চ্যাম্পিয়ান দল। ফাইনালে ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হন বুলবুল ও রাহাত। এছাড়াও জিলিব নাইটরাইডার্স ক্লাব, ঢাকা ওয়ারিওর ক্লাবের তৃতীয় স্থান নির্ধারণী ম্যাচে জিলিব নাইটরাইডার্স বিজয়ী হয়। পুরো খেলায় ৩৩টি ম্যাচের মধ্যে সেরা উইকেট কিপার ও খেলোয়াড় নির্বাচিত হয় আব্দুল্লাহ মামুন টুটুল (BFSC), সেরা বেষ্টম্যান নির্বাচিত হয় আব্দুল আজিজ (JKR) ।
উক্ত ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুয়েতে নিযুক্ত বাংলাদেশ দূতাবাসের মান্যবর রাষ্ট্রদূত এস এম আবুল কালাম, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দূতাবাস প্রধান ও প্রথম সচিব আনিছুজ্জামান, সংগঠক ও আওয়ামী লীগ নেতা আতাউল গণি মামুন, বাংলাদেশ ফ্রেন্ডস স্পোর্টিং ক্লাবের সভাপতি মোহাম্মদ আক্তারুজ্জমান এম সামস,সাধারণ সম্পাদক জনাব হুমায়ুন কবির ফাহাহিল ফ্রেন্ডস ক্রিকেট ক্লাবের সাধারন সম্পাদক মোহাম্মদ আলী জিন্নাহ, বাংলাদশ ফ্রেন্ডস ক্রিকেট ক্লাবের উপদেষ্টাগন যথাক্রমে আবুল হাসেম এনাম, আল আমিন, সোয়েব আক্তার, ক্লাবের সহ-সভাপতি হাবিব রহমান ডায়মন্ড, সফিকুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক লিটন মিয়াজী সহ প্রমুখ। এছাড়াও শত শত ক্রীড়াপ্রেমী প্রবাসীরা উক্ত খেলা উপভোগ করেন।
বাংলাদেশ ফ্রেন্ডস ক্লাবের সভাপতি আক্তারুজ্জামান জাগো নিউজ কে বলেন, প্রবাসে কর্ম ব্যস্ততার মাঝে অবসর ও ছুটির সময় গুলোতে খেলাধুলা করলে মন ও শরীর স্বাস্থ্য লাভ থাকে। খেলাধুলা মানুষকে সকল প্রকার অপরাধ ও নেশা হতে দুরে রাখতে সহায়তা করে। বিদেশের মাটিতে আমরা একেক জন একেক মায়ের সন্তান খেলাধুলা সাথে যুক্ত হওয়ার কারণে একে অন্যের সঙ্গে বন্ধত্বপূর্ণ সর্ম্পক সৃষ্টি হয়েছে। বাংলাদেশ ফ্রেন্ডস স্পোর্টিং ক্লাবের উদ্যোগে ক্রিকেট চ্যাম্পিয়ান লীগ ২০১৭ এইবার সহ চতুর্থ বার আয়োজন করেছি। প্রবাসী বাংলাদেশিদের নিয়ে গঠিত ওসমানি ক্লাব কুয়েত, জিলিব নাইটরাইডার্স ক্লাব, ঢাকা ওয়ারিওর ক্লাব, বিডি ইয়ুথ ক্লাব, শেরেবাংলা স্পোর্টিং ক্লাব, বাংলাদেশ ফ্রেন্ডস স্পোর্টিং ক্লাব, ফাহাহিল ফ্রেন্ডস ক্রিকেট ক্লাব ,বরিশাল স্পোর্টিং ক্লাব সহ ৮ টি দল অংশগ্রহন করে।

আরও পড়ুন...

বসন্তের আকাশে ফাল্গুনী হাওয়া বাঙালীর মনে রঙের দোলা

বসন্তের আকাশে ফাল্গুনী হাওয়া যেন বাঙ্গালীর মনে রঙের দোল রাঙ্গিয়ে দেয়। বাংলাদেশের প্রকৃতি বড়ই চমত্কার। …