আপডেট :»Sunday - 19 November 2017.-
  বাংলা-

কুয়েতে রিপোর্টার্স ইউনিটির সেমিনার

কুয়েত প্রতিনিধি:
bru2বাংলাদেশ রিপোর্টার্স ইউনিটি কুয়েত শাখার এর উদ্যোগে কুয়েতে অবস্থানরত বাংলাদেশের বিভিন্ন জাতীয় প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার প্রতিনিধিদের নিয়ে প্রবাসীদের স্বার্থ সংশ্লিষ্ট সংবাদ পরিবেশনে অগ্রণী ভূমিকা ও সচেতনতা বৃদ্ধিতে সংবাদকর্মীদের করণীয় শীর্ষক আলোচনা সভার আয়োজন করে। গতকাল দুপরে কুয়েত সিটির রাজধানী হোটেলে বাংলাদেশ রিপোর্টার্স ইউনিটি কুয়েত এর সভাপতি  মঈন উদ্দিন সরকার সুমনের সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক ও মাই টিভির কুয়েত প্রতিনিধি আল আমিন রানার সঞ্চালনায় আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মানবাধিকার সাংবাদিক সংস্থা কুয়েতে শাখার সভাপতি ও আজকের সূর্যদয়ের কুয়েত ব্যুরো প্রধান প্রবীন সাংবাদিক মোহাম্মদ ইয়াকুব।
bru1এছাড়া বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক ও যমুনা টিভি কুয়েত প্রতিনিধি শেখ এহছানুল হক খোকন, বাংলা টিভির কুয়েত প্রতিনিধি ও অগ্রদৃষ্টি অনলাইন পত্রিকার সম্পাদক আ হ জুবেদ, জাগোনিউজ২৪ ডটকম’র কুয়েত প্রতিনিধি সাদেক রিপন, সংগঠনের আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মোহাম্মদ মুসা, এনটিভির ফটো সাংবাদিক জিল্লুর রহমান, বাংলার বার্তা অনলাইনের নিজস্ব প্রতিনিধি শাহ করিম,
এটিএন বাংলায় প্রচারিত প্রবাসে বাংলার মুখ অনুষ্ঠানের সহযোগী সাখাওয়াত হোসেন হুমায়ূন,  অনলাইন পোর্টাল এর সম্পাদক মিলন, এসএম আহাদ, সোহেল চৌধুরী,  আরিফ রাহমান, মুস্তাফিজ সহ আরো অনেকে।
অনুষ্ঠানে বক্তারা প্রবাসীদের স্বার্থ সংশ্লিষ্ট সংবাদ পরিবেশনে অগ্রণী ভূমিকা ও সচেতনতা বৃদ্ধিতে কি করণীয় সম্পর্কে বিস্তারিত আলোচনা করেন।
 এসময় সংবাদ পরিবেশনে অগ্রণী ভূমিকা রাখায় যমুনা টিভির কুয়েত প্রতিনিধি শেখ এহসানুল হক খোকন ও সচেতনতা বৃদ্ধিতে বাংলার বার্তা নিজস্ব প্রতিনিধি শাহ করিমকে সম্মাননা দেয়া হয়।
বাংলাদেশ রিপোর্টার্স ইউনিটি কুয়েত  শাখার সদস্যরা বাংলাদেশের জাতীয় পত্রিকা ও টিভি চ্যানেল সহ বিভিন্ন সংবাদ মাধ্যমে কুয়েত প্রবাসীদের সকল খবরাখবর গুরুত্বের সাথে করে আসছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*