আপডেট :»Sunday - 21 October 2018.-
  বাংলা-

কুয়েতে আরটিভির প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

বাংলার বার্তাঃ কেক কাটার দৃশ্য

কেক কাটার দৃশ্য

বাংলার বার্তাঃ কুয়েতে বাংলাদেশের জনপ্রিয় বেসরকারী টেলিভিশন চ্যানেল আরটিভি’র ১৩তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করেছে কুয়েত প্রবাসীরা। আরটিভি দর্শক ফোরাম কুয়েত কর্তৃক আয়োজিত বৃহস্পতিবার রাতে কুয়েত সিটির গুলশান হোটেলে কেক কেটে উৎসবটি পালন করা হয়েছে।

সংগঠনের আহ্বায়ক জালাল আহমেদ চুন্নু মোল্লার সভাপতিত্বে এবং আরটিভির কুয়েত প্রতিনিধি মোহাম্মদ জালাল উদ্দিন ও সংগঠনের সদস্য সচিব হযরত আলী মল্লিক এর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ দূতাবাসের কাউন্সিলর শ্রম আব্দুল লতিফ খান, বিশেষ অতিথি বাংলাদেশ দূতাবাসের কাউন্সিলর মোহাম্মদ আনিসুজ্জামান, বিমান বাংলাদেশ এয়ারলাইন্স এর কুয়েত কান্ট্রি ম্যানেজার, বাংলাদেশ বিজনেস কাউন্সিলের সভাপতি লুতফর রহমান মোখাই আলী, জাতীয় পার্টির সভাপতি মোহাম্মদ আলী হাজী, ঢাকা সমিতির সভাপতি রবিউল আলম রবি, আবুল বাসার সভাপতি ম্যানেজার এসোসিয়েশন কুয়েত, এলডিপির সভাপতি জাফর আহমেদ চৌধুরী, বাংলাদেশ টিভি জার্নালিস্ট এসোসিয়েশন কুয়েত শাখার সভাপতি মঈন উদ্দিন সরকার সুমন, শ্রমিক লীগের সভাপতি মোঃ হানিফ মিয়া প্রমুখ।

বক্তব্য রাখছেন কাউন্সেলর (শ্রম) আব্দুল লতিফ খান

বক্তব্য রাখছেন কাউন্সেলর (শ্রম) আব্দুল লতিফ খান

বাংলাদেশ কমিউনিটির সর্বস্তরের মানুষ অংশ নিয়ে শুভেচ্ছা জানান। সে সময় বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন ও মানসম্মত অনুষ্ঠান প্রচার সহ সেই সঙ্গে প্রবাসীদের সুখ, দু:খ পাশে থাকবে আরটিভি এই আশা ব্যক্ত করেন প্রবাসীরা। চ্যানেলটির উত্তোরোত্তর সফলতা কামনা করেন তারা।
অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বাংলাদেশ টিভি জার্নালিস্ট এসোসিয়েশন এর সাধারণ সম্পাদক ও বাংলা টিভির কুয়েত প্রতিনিধি আ.হ জুবেদ, বাংলাদেশ টিভি জার্নালিস্ট এসোসিয়েশন এর সাংগঠনিক সম্পাদক ও মাই টিভির কুয়েত প্রতিনিধি আল আমিন রানা, ঢাকা সমিতির সহ সভাপতি মোহাম্মদ ইসমাইল হোসেন, যুবলীগ এর সদস্য সচিব তৌহিদুল আলম, নোয়াখালী সমিতির সাবেক সভাপতি আলা উদ্দিন আলা, সাবেক ছাত্রনেতা রুবেল, মোশারফ সহ আরো অনেকে।

পদোন্নতি প্রাপ্তদের ফুলেল শুভেচ্ছা জানানো হচ্ছে

পদোন্নতি প্রাপ্তদের ফুলেল শুভেচ্ছা জানানো হচ্ছে

অনুষ্ঠানে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের যুগ্ম সচিব পদে সদ্য পদোন্নতি বাংলাদেশ দূতাবাস কুয়েত
এর কাউন্সেলর (শ্রম) আব্দুল লতিফ খান এবং বাংলাদেশ দূতাবাস কুয়েত এর প্রথম সচিব থেকে কাউন্সিলর থেকে পদে পদোন্নতি প্রাপ্ত মোহাম্মদ আনিসুজ্জামান কে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়।
শেষে কেক কাটা ও শুভেচ্ছা জানানোর মধ্যদিয়ে শেষ হয় প্রতিষ্ঠাবার্ষিকী পালনের এ অনুষ্ঠান।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*

>