আপডেট :»Thursday - 28 May 2387.-
  বাংলা-

কুয়েতে নর্থ ইংল্যান্ড এর সাংবাদিককে সংবর্ধনা

aaaasaaaকুয়েত প্রতিনিধি: কুয়েতে ইউরোপ ও মধ্যপ্রাচ্যের সাংবাদিকতায় বৈষম্য শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত। নর্থ ইংল্যান্ড বাংলাদেশী টিভি জার্নালিস্ট এসোসিয়েশন’র সভাপতি বিশিষ্ট মিডিয়া ব্যক্তিত্ব  সৈয়দ ছাদেক আহমেদ কুয়েত আগমন উপলক্ষে ইউরোপ ও মধ্যপ্রাচ্যের সাংবাদিকতায় বৈষম্য শীর্ষক আলোচনা সভা ও সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করে বাংলাদেশ টিভি জার্নালিস্টস এসোসিয়েশন, কুয়েত।

 

কুয়েত সিটির একটি হোটেলে গতকাল রাতে বাংলাদেশ টিভি জার্নালিস্ট এসোসিয়েশন কুয়েতের সভাপতি এনটিভি কুয়েত প্রতিনিধি মঈন উদ্দিন সরকার সুমন এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক বাংলা টিভির কুয়েত প্রতিনিধি আ.হ.জুবেদের সঞ্চালনায় অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য দেন সংগঠনের সাংগঠনিক সম্পাদক মাই টিভির কুয়েত প্রতিনিধি আল আমিন রানা।

 

ইউরোপ ও মধ্যপ্রাচ্যের সাংবাদিকতায় বৈষম্য নিয়ে বক্তব্য দেন নর্থ ইংল্যান্ড বাংলাদেশী টিভি জার্নালিস্ট এসোসিয়েশন’র সভাপতি সৈয়দ ছাদেক আহমেদ, বিশেষ অতিথি বিশিষ্ট ব্যবসায়ী মোহাম্মদ শামিম আহমেদ, আজকের সূর্যোদয়ের কুয়েত ব্যুরো প্রধান প্রবীণ সাংবাদিক বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ ইয়াকুব,

সংগঠনের সিনিয়র সহ সভাপতি আরটিভির কুয়েত প্রতিনিধি মোহাম্মদ জালাল উদ্দিন, সহ সভাপতি সময় টিভির কুয়েত প্রতিনিধি শরিফ মোহাম্মদ মিজান, মাসিক মরুলেখার সম্পাদক আব্দুর রউফ মাওলা, সুরমা পারের এস,এম,আব্দুল আহাদ, কবি আব্দুর রহিম, অধ্যাপক বিলাল আহমেদ, সাংস্কৃতিক ব্যক্তিত্ব মিহির কান্তি পাল, ইমরান সিকদার প্রমূখ।

 

সংবর্ধিত অতিথি ছাদেক আহমেদ বক্তব্যে বলেন মধ্যপ্রাচ্যে যেভাবে আপনারা নানা প্রতিকূলতার মধ্যদিয়ে সাংবাদিকতা করছেন, ইউরোপে আমরা অনেকটা সেরকম পরিস্থিতির মধ্যদিয়ে’ই সাংবাদিকতা করছি।

 

প্রবাসে সাংবাদিকদের ঐক্যবদ্ধ থাকা অত্যন্ত জরুরী,  এসময় তিনি ব্রিটেনের একটি রাজনৈতিক দল কর্তৃক সাংবাদিকদের সাথে অসাদাচরণ এবং সেসময় কথিত রাজনৈতিক দলের সকল কর্মসূচী সাংবাদিকরা বয়কট এর কথা উল্লেখ করে বলেন, আমরা ঐক্যবদ্ধ ছিলাম, ফলে ব্রিটেনের সেই রাজনৈতিক দল আমাদের সাথে সমঝোতার প্রস্তাব দিয়েছিল।

 

 

আলোচনা সভা শেষে সংবর্ধিত অতিথিকে সম্মাননাসূচক ক্রেস্ট প্রদান করেন বাংলাদেশ টিভি জার্নালিস্ট এসোসিয়েশন কুয়েতের সাংবাদিক নেতৃবৃন্দরা।

 

পাশাপাশি বিশেষ অতিথি মোহাম্মদ শামিম আহমেদও স্মৃতি স্বরূপ সম্মাননা ক্রেস্ট প্রদান করেন সংবর্ধিত অতিথি বিশিষ্ট মিডিয়া ব্যক্তিত্ব সৈয়দ সাদেক আহমদকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*