আপডেট :»Thursday - 19 September 6335.-
  বাংলা-
পুরানো সংখ্যা খোঁজ করুন »

বেগম খালেদা জিয়া’র জন্য সপ্তাহে দুইদিন রোজা রাখার আহবান জানালেন- মুকিব

received_1572082546232799শেখ নিজাম টিপু: বাংলাদেশ জাতীয়তাবাদী ফোরাম সিলেট বিভাগের উদ্যোগে গতকাল ১৫ ফ্রেবুয়ারী রাতে পিজ্জা প্যারাগন চাইনিজে হোটেলের বলরুমে এক বিশাল প্রতিবাদ সভার আয়োজন করা হয় ,

বাংলাদেশ জাতীয়তাবাদী ফোরামের সভাপতি মো: শওকত আলীর সভাপতিত্বে ও সাধারন সম্পাদক শিহাব বখত ও যুগ্মসম্পাদক আনসারী আহমেদ এবং মিজানুর রহমান চৌধুরীর যৌথ উপস্হাপনায় প্রধান অতিথী ছিলেন কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য ও সৌদিআরব পশ্চিমান্চল বিএনপি’র সভাপতি আলহাজ আহমেদ আলী মুকিব.ধর্ম সম্পাদক মৌলানা আব্দুল হান্নানের তেলাওয়াতের মাধ্যমে অনুষ্ঠানের শুরু হয় ।
মন্চে বিশেষ অতিথি থেকে বক্তব্য রাখেন কুয়েত বিএনপির একাংশের সভাপতি মুক্তিযাদ্ধা মো: শরিফ আহমেদ, কুয়েত বিএনপির একাংশের সাধারন সম্পাদক কাজী মন্জুরুল আলম. ফোরামের উপদেষ্টা আবুল হাসেম এনাম. উপদেষ্টা এম ফয়সাল আহমেদ,সেচ্ছায় সেবক দল কেন্দ্রীয় কমিটির সাবেক আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ও একাংশের সাধারন সম্পাদক কামরুল ইসলাম বাবুল. একাংশের সভাপতি বক্তব্য না দিয়ে বক্তব্য সেই অংশের সাধারন সম্পাদক কাদের মোল্লা,ফোরামের উপদেষ্টা শেখ নিজামুর রহমান টিপু। , উপদেষ্টা আবুল কালাম আজাদ ।
আরো বক্তব্য রাখেন সহ সভাপতি মনসুর খাঁন. সহ সভাপতি আহমেদ রিপন ,সহ সভাপতি লিটন আহমেদ, সহ সভাপতি তাজ উদ্দিন,সহ সভাপতি শহীদ খাঁন. যুগ্ম সম্পাদক ফরহাদ আহমেদ,যুগ্ম সম্পাদক জামিল আহমেদ, স্বাগতিক বক্তব্য রাখেন সংগঠনের সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেন, তথ্য ও গবেষনা সম্পাদক মাহফুজ আহমেদ,যুব বিষয়ক সম্পাদক ফয়সাল আহমেদ,দপ্তর সম্পাদক.ফখরুল ইসলাম বিপ্লব . সাহিত্য সম্পাদক মো: মশিউর রহমান. সমাজকল্যাণ সম্পাদক মো: হানিফ ,সহ সাংস্কৃতিক সম্পাদক মো: মহর উদ্দিন প্রমূখ ।

বক্তারা বলেন – তিনবারের প্রধান মন্ত্রী দেশনেত্র খালেদা জিয়ার বিরুদ্ধে মিথ্যা মামলায় শেখ হাসিনার সাজানো রায়ের বিরুদ্ধে বাংলাদেশ জাতীয়তাবাদী ফোরাম সিলেট বিভাগের প্রতিবাদ সভায় বিএনপি কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য ও সৌদিআরব বিএনপি’র সভাপতি আলহাজ আহমেদ আহমেদ আলী মুকিব বলেন নেতাওকর্মিদের উদ্দেশ্য আহমেদ আলী মুকিব বলেন দেশ এখন অন্যদেশের অংগ্যরাজ্য পরিণত হয়েছে এবং গণতন্ত্র ও বাকস্বাধীনতা কে ধংস করা হয়েছে. শেখ হাসিনা যতবার দেশ নায়ক তারেক রহমানের নাম মুখে তার অর্ধেক উনার ছেলের নাম নেন না, ঐ বাকশালী নেত্রী ভূলে গিয়েছেন উনার বাবা বাংলাদেশের সেনা বাহিনীর উপর ভরসা না রাখতে পেরে সেই বাকশাল গঠন করেও বাঁচতে পারেন নি , আমরা সকলে আমাদের মা’ ও বিএনপি’র জন্য সপ্তাহে দুই দিন সিয়াম পালন করি, আল্লাহ কাছে কারো না কারো ডাক কবুল হলে, ঐ রক্তচোষা হাসিনা পতন হবে ইনশাল্লাহ ।
আরো বলেন আমি সিলেটের সন্তান হিসেবে আজকের এই উপস্হিতি আমাকে গর্বিত করেছে ,সেজন্য আপনাদের আমার পক্ষ থেকে অভিনন্দন ।তিনি বলেন আমি গর্বিত সিলেটিরা দেশ এবং বিশ্বের অন্য দেশের ন্যায় এখানেও ঐক্যবদ্ধ এবং সুশৃংখল ,আপনারা সাবধান থাকবেন আপনাদের মধ্যে ভাংগন ধরানোর চেষ্টা করা হবে ।উল্লেখ্য অনুষ্টানে বক্তারা প্রধান অতিথীকে অনুরোধ করে বলেন আওয়ামী দালালমুক্ত একটি কমিটি দিয়ে দলকে ঐক্যবদ্ধ করার জন্য ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*

>