আপডেট :»Thursday - 20 June 2965.-
  বাংলা-

কুয়েতে আমরা মুক্তিযোদ্ধার সন্তানদের স্বাধীনতা দিবস পালন

mokti2যথাযোগ্য মর‌্যাদায় ৪৭তম মহান স্বাধীনতা দিবস ও জাতিয় দিবস পালন করেছে আমরা মুক্তিযোদ্ধার সন্তান কুয়েত কেন্দ্রীয় কমিটি।  দিবসটি উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করে। ২৮ মার্চ বুধবার রাতে কুয়েত সিটির গুলশান হোটেলে পবিত্র কোরআন থেকে তেলোয়াতের পর জাতীয় সংগীতের মাধ্যেমে অনুষ্ঠান শুর করে সংগঠনের নেতৃবৃন্দ । সংগঠনের সভাপতি দিদারুল আলম (দিদার) এর সভাপতিত্বে ও যুগ্ন সাধারন সম্পাদক মুর্শেদ আলম এর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বীর মুক্তিযোদ্ধা আহম্মদুর রহমান মাসুম ও বিশেষ অতিথি বীর মুক্তিযোদ্ধা আল ইমরান, সেচ্ছাসেবক লীগ এর সভাপতি মাসুদ করিম।

এসময় বাংলাদেশ থেকে টেলিকন্ফারেন্ম এর মাধ্যমে বাংলাদেশ থেকে আমরা মুক্তিযোদ্ধার সন্তান কেন্দ্রীয় কমিটির সভাপতি হুমায়ুন কবির  ও আমরা মুক্তিযোদ্ধার সন্তান কুয়েত শাখার সাধারন সম্পাদক খলিলুর রহমান তপন সরকার বক্তব্য রাখেন। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন মিজানুর রহমান সাংগঠনিক সম্পাদক বাংলাদেশ আওয়ামী লীগ কুয়েত, যুব লীগ আহব্বায়ক ইমাম উদ্দীন বাদল, জাতীয় পার্টি কুয়েত এর সহ সভাপতি মো: ইসমাইল হোসেন ও সাধারন সম্পাদক হজরত আলী মল্লিক, আওয়ামী প্রজন্ম লীগ এর সভাপতি মইনুল আল ইসলাম, মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগ এর আহব্বায়ক আব্দুল মান্নান সহ আমরা মুক্তিযোদ্ধার সন্তান কুয়েত শাখার সহ সভাপতি সাইদুল হক খান, ওসমান গনি,যু গ্ন সাধারন সম্পাদক চয়ন মিয়া, স্বেচ্ছাস্বক লীগ এর সাধারন সম্পাদক মো: বেলাল উদ্দীন,যুগ্ন সাধারন সম্পাদক শাহাদাত হোসেন সহ আরো অনেকে। জাতির জনক বঙ্গবন্ধু সহ সকল শহীদদের আত্মার শান্তি কামনায় বিশেষ দোয়া করা হয়। দোয়া পরিচালনা করেন মাওলানা নাসির উদ্দীন।

বক্তারা মাননীয় প্রধানমন্ত্রী জন নেত্রী শেখ হাছিনাকে আন্তরিক ধন্যবাদ জানান মুক্তিযোদ্ধা কোটা পদ্ধোতির জন্য তারা এত দাবী জানান এই কোটার অপব্যবহার বন্ধে কঠোর পদক্ষেপ গ্রহন করার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*