আপডেট :»Saturday - 15 December 2018.-
  বাংলা-

বাংলাদেশ মিলিটারি কমান্ড (বিএমসি) এর ২৭ তম প্রতিষ্ঠা বার্ষিকী

BMC (2)বাংলার বার্তা: কুয়েতে বাংলাদেশ মিলিটারি কন্টিনজেন্ট বিএমসি’র উদ্যোগে আন্তঃ কন্টিনজেন্ট আযান ও কেরাত প্রতিযোগিতা, পুরস্কার বিতরণী, বাংলাদেশ মিলিটারি কমান্ড (বিএমসি) এর ২৭ তম প্রতিষ্ঠা বার্ষিকী এবং কেন্দ্রীয় ইফতার পার্টি অনুষ্ঠিত হয়েছে। বাংলাদেশ মিলিটারী কমান্ড টু কুয়েত (বিএমসি) সদর দফতর সোবহান ক্যাম্পে ১ জুন শুক্রবার  এই অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়।

 

BMC (3)অনুষ্ঠানে ব্রিগেডিয়ার জেনারেল আবুল মনসুর মোহাম্মদ আশরাফ খান এনডিসি, পিএসসি, কমান্ডার বিএমসি স্বাগত বক্তব্যে বিএমসি’র সংক্ষেপ চিত্র তুলে ধরেন। কুয়েতস্থ বাংলাদেশের  ডিফেন্স এটাশে ব্রিগেডিয়ার জেনারেল শাহ্ সগিরুল ইসলাম এনডিসি, এএফডব্লিউসি, পিএসসি উক্ত অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ করেন। ইফতার পূর্বে বাংলাদেশ মিলিটারি কমান্ড (বিএমসি) এর ২৭ তম প্রতিষ্ঠা বার্ষিকীর কেক কেটে দোয়া মুনাজাত করা হয় ।

কুয়েতস্থ বাংলাদেশের  ডিফেন্স এটাশে ব্রিগেডিয়ার জেনারেল শাহ্ সগিরুল ইসলাম এনডিসি, এএফডব্লিউসি, পিএসসি ফুলেল শুভেচ্ছা জানান বাংলাদেশ মিলিটারি কমান্ড (বিএমসি) এর ২৭ তম প্রতিষ্ঠা বার্ষিকীর।

সেসময়  কুয়েত সশস্ত্র বাহিনীর জ্যেষ্ঠ সেনা কর্মকর্তাবৃন্দ, বাংলাদেশ মিলিটারী কন্টিনজেন্টের সেনা কর্মকর্তা ও সৈনিকগণ, প্রবাসী সুধীজন ও সাংবাদিকগন উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

BMC (1)

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*

>