আপডেট :»Monday - 22 October 2018.-
  বাংলা-
পুরানো সংখ্যা খোঁজ করুন »

কুয়েতে বঙ্গবন্ধু সৈনিকদের ঐক্যের আহবান

A LIG KWT1বাংলার বার্তাঃ আসন্ন ২০১৯ সালের জাতীয় সংসদ নির্বাচনে  হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালী জাতির জনক বঙ্গবন্ধুর স্বপ্নের বাংলাদেশ গড়ার লক্ষে তারই সুযোগ্য তনয়া বর্তমান প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে বাংলাদেশ আওয়ামীলীগকে বিজয়ী করতে কুয়েতের সকল বঙ্গবন্ধুর আদর্শের সৈনিকদের সকল দ্বিধা দ্বন্ধ ভুলে বাংলাদেশ আওয়ামীলীগ কুয়েত’র পূর্বের একমাএ  অনুমোদিত কমিটির পতাকা তলে একত্রিত হয়ে কাজ করার আহবান জানিয়েছেন সংগঠনটির নেতৃবৃন্দরা।

কুয়েত সিটির একটি হোটেলে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে এই আহবান করেন বাংলাদেশ আওয়ামীলীগ কুয়েত শাখার সভাপতি মোহাম্মদ সাদেক হোসেন সহ নেতৃবৃন্দরা।

বাংলাদেশ আওয়ামীলীগ কুয়েত শাখার  সভাপতি সাদেক হোসেনের সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোরশেদ আলম ভুঁইয়ার পরিচালনায় ২০১৯ সালের জাতীয় সংসদ নির্বাচনে  তাদের করনীয় নিয়ে সংবাদ সম্মেলন করেছে।   সে সময় বিভিন্ন প্রশ্নের জবাবও দেন সংগঠনের সভাপতি ও সাধারণ সম্পাদক।

সংবাদ সম্মেলনে  সংগঠনের সিনিয়র সহ সভাপতি বিমল কান্তি রায়, সাংগঠনিক সম্পাদক দীন ইসলাম মিন্টুসহ আরো উপস্থিত ছিলেন, কুয়েত আওয়ামীলীগের বিভিন্ন শাখা কমিটির নেতাকর্মী ছাড়াও কুয়েত যুবলীগ, কুয়েত স্বেচ্ছাসেবক লীগ সহ আওয়ামীলীগের বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের প্রবাসী নেতাকর্মীরা। এসময় বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*

>