আপডেট :»Sunday - 20 June 1700.-
  বাংলা-

কুয়েতে সাংবাদিকদের সম্মানার্থে ইফতার আয়োজন আনন্দ টিভির।

anondo1কুয়েতের বাংলাদেশী অধ্যুষিত অঞ্চল হাসাবিয়া এলাকার বাংলাদেশ ট্রাভেলসের হল রুমে একটি বেসরকারী স্যাটেলাইট টেলিভিশন (আনন্দ টিভি) কুয়েত পরিবারের উদ্যোগে এই আলোচনা সভা, দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
আনন্দ টিভির কুয়েত প্রতিনিধি সেলিম হাওলাদারের সভাপতিত্বে ও সুরমা পাড়ের কথা সম্পাদক এস এম আব্দুল আহাদের সঞ্চালনায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ টিভি জার্নালিস্ট এসোসিয়েশন কুয়েতের সভাপতি ও বাংলাদেশ প্রতিদিন এবং এনটিভি এর কুয়েত প্রতিনিধি ও বাংলার বার্তার সম্পাদক সাংবাদিক মঈন উদ্দিন সরকার সুমন।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ টিভি জার্নালিস্ট এসোসিয়েশন কুয়েতের সাধারণ সম্পাদক ও বাংলা টিভির কুয়েত প্রতিনিধি  আ.হ জুবেদ, সহ সভাপতি  ও যমুনা টিভির কুয়েত প্রতিনিধি এহছানুল হক খোকন, সাংগঠনিক সম্পাদক ও মাই টিভির কুয়েত প্রতিনিধি আল আমিন রানা।
এছাড়াও উপস্থিত ছিলেন, আজকের সূর্যোদয় পত্রিকার কুয়েত প্রতিনিধি মোশাররফ হোসেন, সিলেট বিভাগীয় লেখক ফোরাম কুয়েতের সভাপতি এ.কে মাসুদ চৌধুরী, বাংলার বার্তার প্রতিনিধি জাকির হোসেন শ্রাবন সহ আরো অনেকে।
বক্তারা কুয়েতে স্থানীয় আইনকে মেনে শ্রদ্ধার সাথে  সংবাদ প্রেরণের বিভিন্ন দিক নিয়ে আলোচনা করেন।  শেষে ইফতার আপ্যায়নের মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*