১১ শ্রাবণ ১৪২৬ বঙ্গাব্দ শনিবার ২৭ জুলাই ২০১৯
Home / প্রবাস / কানাডায় আজ লিরার জানাজা, শীঘ্রই দেশে আনা হবে মরদেহ

কানাডায় আজ লিরার জানাজা, শীঘ্রই দেশে আনা হবে মরদেহ

liraকানাডায় একটি মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় নোবেলর্ফোড আলটা ক্যালগেরি এলাকায় দুই গাড়ির মুখোমুখি সংঘর্ষে কুয়েতে বাংলাদেশ দূতাবাসের শ্রম কাউন্সিলর ও  যুগ্ম সচিব আব্দুল লতিফ খাঁনের মেয়ে সামরিয়া সাবাতিনা লতিফ লিরা (২৪) নিহত হয়েছেন।

 

ক্যালেগরি এলাকা অতিক্রমের সময় নিয়ন্ত্রণ হারায় লিরার গাড়ি। এ সময় বিপরীতমুখী আরেকটি দ্রুতগামী গাড়ির সাথে তাদের গাড়ির সংঘর্ষ ঘটে। এতে ঘটনাস্থলেই  লিরা ও ঐ গাড়ীতে থাকা তার এক  সহপাঠী মারা যান।

 

লিরা ঢাকার হলিক্রস কলেজ থেকে এইচএসসি পাস করেন। স্কলারশিপ নিয়ে ২০১৪ সালে তিনি ‘ফ্যাসিলিটিজ মেইনটেইনেন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং নিয়ে পড়াশোনা করতে কানাডার একটি কলেজে ভর্তি হয়েছিলেন। গ্রাজুয়েশন শেষ করে সম্প্রতি একটি চাকুরিতে জয়েন করেছিলেন।

 

নিহত লিরার মা শামসুন নাহার একজন শিল্পী , ছোট ভাই শামস অষ্ঠম শ্রেনিতে পড়ছে।

 

বাবা মা ভাইয়ের পাশে লীরা।
বাবা মা ভাইয়ের পাশে লীরা।

কানাডায় সকল আনুষ্ঠানিকতা শেষে শীঘ্রই মরদেহ ঢাকায় পৌঁছানোর কথা বলে বাংলাদেশ প্রতিদিনকে জানিয়েছেন কুয়েতে বাংলাদেশ দূতাবাসের কাউন্সেলর ও দূতালয় প্রধান মোহাম্মদ আনিসুজ্জামান।  এই মর্মান্তিক ঘটনায় কুয়েতে বাংলাদেশ দূতাবাস ও প্রবাসীদের মাঝে শোকের ছায়া নেমে এসেছে। কুয়েতে বাংলাদেশে রাষ্ট্রদূত এস এম আবুল কালাম, কাউন্সেলর ও দূতালয় প্রধান মোহাম্মদ আনিসুজ্জামান, কাউন্সেলর (পাসপোর্ট -ভিসা) জহুরুল হক খান সহ সকল প্রবাসীরা শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

lr
l3

আরও পড়ুন...

BMC Kuwait

কুয়েতে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

যথাযোগ্য মর্যাদায় মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন করেছে কুয়েত প্রবাসী বাংলাদেশিরা। দিনের …