আপডেট :»Sunday - 19 September 6230.-
  বাংলা-
পুরানো সংখ্যা খোঁজ করুন »

কুয়েত আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সিলেটে দুর্বৃত্তদের হাতে খুন

এস এম আবদুল আহাদে

এস এম আবদুল আহাদ

দুর্বৃত্তদের ছুরিকাঘাতে সিলেটে নিহত কুয়েত প্রবাসী আওয়ামী লীগ নেতা এস এম আবদুল আহাদের খুনিদের চিহ্নিত করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে প্রতিবাদ সভা করেছে কুয়েত আওয়ামী লীগের নেতৃবৃন্দ ।কুয়েত সিটির একটি হোটেলে শনিবার রাতে কুয়েত আওয়ামী লীগের সভাপতি আতাউল গনি মামুনের সভাপতিত্বে মুখপাত্র শাহ নেওয়াজ নজরুল এর সঞ্চালনায় এই প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয় ।ঈদের ছুটিতে দেশে ভ্রমণকারী কুয়েত আওয়ামী লীগ এর সাংগঠনিক সম্পাদক  এস এম আবদুল আহাদ ৩১ আগস্ট শুক্রবার রাতে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে সিলেটে নিহত হয়েছেন । এই অনাকাঙিক্ষত ঘটনায় শোকের ছায়া নেমে এসেছে কুয়েত প্রবাসীদের মাঝে । হত্যাকারীদের ফাঁসির দাবি জানান বক্তারা। Protibadh Sobaএতে উপস্থিত ছিলেন বাংলাদেশ কমিউনিটি কুয়েত এর সভাপতি জাহাঙ্গীর হোসেন পাটোয়ারী, বিজনেস কাউন্সিলের সভাপতি  লুতফর রহমান মোকাই আলী, আওয়ামী লীগ কুয়েত শাখার সাধারণ সম্পাদক ফয়েজ কামাল, আওয়ামী লীগ নেতা ও সাংবাদিক  আব্দুর রব মাওলা, আওয়ামী লীগ নেতা মুক্তিযুদ্ধা মাসুম, শফিকুর রহমান, মঈন উদ্দিন মঈন, জাতীয় শ্রমিকলীগ এর সভাপতি মোহাম্মদ কামাল হোসেন, সহ বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ ও সংবাদ কর্মীগন।Protibadh Soba (1)Protibadh Soba (3)

সিলেট নগরীর জিন্দাবাজারে এক প্রবাসী আওয়ামী লীগ নেতাকে ছুরি মেরে হত্যা করেছে দুর্বৃত্তরা। গত শুক্রবার রাত সাড়ে ১০টার দিকে জিন্দাবাজারের তাঁতিপাড়া গলির মুখে এ ঘটনা ঘটে। নিহত এস এম আব্দুল আহাদ আওয়ামী লীগের কুয়েত শাখার সাংগঠনিক সম্পাদক এবং সিলেট বিভাগীয় লেখক ফোরাম কুয়েত শাখার সাধারণ সম্পাদক ছিলেন। তিনি মৌলভীবাজারের রাজনগর উপজেলার করিমপুর মেদিনী মহলের নুর মিয়ার ছেলে।
শনিবার সকালে কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোশাররফ হোসেন বলেন, ‘মোটরইসাইকেলে করে একদল দুর্বৃত্ত এসে আব্দুল আহাদকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। স্থানীয়রা তাঁকে উদ্ধার করে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত ১১টার দিকে তিনি মারা যান। গত বৃহস্পতিবার আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের সভায় যোগ দিতে সিলেটে এসেছিলেন আহাদ। শুক্রবার রাতে তাঁর বাড়ি ফিরে যাওয়ার কথা ছিল। তার আগেই এ ঘটনা ঘটে। ওসি মোশাররফ হোসেন আরো বলেন, কারা এবং কেন এই হামলা চালিয়েছে, তা এখনো জানা যায়নি। খবর পেয়ে হাসপাতালে যান সিলেট মেট্রোপলিটন পুলিশের ভারপ্রাপ্ত কমিশনার পরিতোষ ঘোষ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*

>