৩ অগ্রহায়ন ১৪২৬ বঙ্গাব্দ রবিবার ১৭ নভেম্বর ২০১৯
Home / কুয়েত / বাংলাদেশ দূতাবাস কুয়েতে উন্নয়ন মেলার প্রেস ব্রিফিং

বাংলাদেশ দূতাবাস কুয়েতে উন্নয়ন মেলার প্রেস ব্রিফিং

embassy kuwaitপাঁচ অক্টোবর শুক্রবার সারাদিনব্যাপী বিভিন্ন অনুষ্ঠানের মাধ্যমে চতুর্থ উন্নয়ন মেলা ২০১৮ দিনটি পালন করবে কুয়েত প্রবাসী বাংলাদেশিরা এই নিয়ে কলাকুশলী শিল্পীদের চলছে প্রস্তুতি। বর্ণিল সাজে সাজানো হয়েছে দূতাবাস। গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের বর্তমান মেয়াদের চতুর্থ উন্নয়ন মেলার ২০১৮ আয়োজন করতে যাচ্ছে বাংলাদেশ দূতাবাস কুয়েত ।

বাংলাদেশ দূতাবাস কুয়েত প্রাঙ্গণে অনুষ্ঠিত মেলায় সকল প্রবাসীদের আমন্ত্রণ জানাতে প্রেস ব্রিফিং করেছে দূতাবাস কর্তৃপক্ষ। বুধবার রাতে দূতাবাসে কাউন্সিলের ও দূতালয় প্রধান মোহাম্মদ আনিসুজ্জামান কুয়েত প্রবাসী সাংবাদিকদের কাছে অনুষ্ঠানের বিস্তারিত তুলে ধরে সকল প্রবাসীদের আমন্ত্রণ জানান। সে সময় উপস্থিত ছিলেন প্রশাসনিক কর্মকর্তা মোহাম্মদ মিজানুর রহমান, প্রশাসনিক কর্মকর্তা মোহাম্মদ সাজেদুল ইসলাম ও জসিম উদ্দিন ।
কাউন্সিলর মোহাম্মদ আনিসুজ্জামান বলেন
মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পরপর দুই মেয়াদের ধারাবাহিকতায় দৃঢ় ও গতিশীল নেতৃত্বের ফলে অর্থনৈতিক ও সামাজিক প্রায় সকল সূচকে বাংলাদেশ অভূতপূর্ব উন্নয়ন সাধন করেছে এছাড়া মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা জাতিসংঘ সহ বিভিন্ন আন্তর্জাতিক সংস্থা থেকে সম্মান সূচক অনেক পুরস্কার অর্জন করেছেন যার কারণে সকল বাংলাদেশীরা আজ গর্বিত। দেশের উন্নয়ন সহ এসব সম্পর্কে প্রবাসীদের সার্বিকভাবে অবহিত করতে এই মেলার আয়োজন বলে জানান। embassy kuwait1

আরও পড়ুন...

অত্যাধুনিক প্রযুক্তি সম্পন্ন বিমান চট্টগ্রামের উদ্দেশ্যে ছেড়ে যাবে ৩০ অক্টোবর

কুয়েত থেকে সরাসরি চট্টগ্রামে কোন বিমানের ফ্লাইট না থাকায় চরম ভোগান্তিতে ছিলেন চট্টগ্রামে অঞ্চলের কুয়েত …