৩০ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ মঙ্গলবার ১৫ অক্টোবর ২০১৯
Home / কুয়েত / বাংলাদেশ সেনা বাহিনীর ভুয়সী প্রশংসা

বাংলাদেশ সেনা বাহিনীর ভুয়সী প্রশংসা

কুয়েত স্বশস্ত্র বাহিনীর সহকারী চিফ অব স্টাফ (এডমিন ও ম্যানপাওয়ার) মেজর জেনারেল বদর আহমাদ আল আওয়াদি, পিএসসি।
কুয়েত স্বশস্ত্র বাহিনীর সহকারী চিফ অব স্টাফ (এডমিন ও ম্যানপাওয়ার) মেজর জেনারেল বদর আহমাদ আল আওয়াদি, পিএসসি।
মঈন উদ্দিন সরকার সুমনঃ ৪৭তম বাংলাদেশ সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে কুয়েতে বাংলাদেশ সেনা বাহিনীর ভুয়সী প্রশংসা করলেন কুয়েত স্বশস্ত্র বাহিনীর সহকারী চিফ অব স্টাফ (এডমিন ও ম্যানপাওয়ার) মেজর জেনারেল বদর আহমাদ আল আওয়াদি, পিএসসি।

৪৭তম  বাংলাদেশ সশস্ত্র বাহিনী দিবস
৪৭তম বাংলাদেশ সশস্ত্র বাহিনী দিবস
বাংলাদেশ সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে প্রতিবছরের মতো এবার বিভিন্ন দেশের কূটনীতিকদের সম্মানে অভ্যর্থনা ও নৈশভোজের আয়োজন করেছে কুয়েতে বাংলাদেশ দূতাবাস প্রতিরক্ষা অ্যাটাচ।

বাংলাদেশের রাষ্ট্রদূত এস এম আবুল কালাম
বাংলাদেশের রাষ্ট্রদূত এস এম আবুল কালাম
২১ নভেম্বর রাতে জে ডাব্লিও মেরিয়ট হোটেলে ডিফেন্স অ্যাটাচে ব্রিগেডিয়ার জেনারেল শাহ সাগিরুল ইসলাম ( ndc, afwc, psc) এবং ডক্টর তাবাস্সুম সাগির সহ বাংলাদেশের মান্যবর রাষ্ট্রদূত এস এম আবুল কালাম, কাউন্সিলর ও দূতালয় প্রধান মোহাম্মদ আনিসুজ্জামান, কাউন্সিলর (শ্রম) আবদুল লতিফ খান, প্রথম সচিব জহুরুল হক খান সহ তাদের পরিবার আগত অতিথিদের অভ্যর্থনা জানান।

ডিফেন্স অ্যাটাচে ব্রিগেডিয়ার জেনারেল শাহ সাগিরুল ইসলাম ( ndc, afwc, psc)
ডিফেন্স অ্যাটাচে ব্রিগেডিয়ার জেনারেল শাহ সাগিরুল ইসলাম ( ndc, afwc, psc)
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কুয়েত স্বশস্ত্র বাহিনীর সহকারী চিফ অব স্টাফ (এডমিন ও ম্যানপাওয়ার) মেজর জেনারেল বদর আহমাদ আল আওয়াদি, পিএসসি, বিশেষ অতিথি কুয়েতে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত এস এম আবুল কালাম, বাংলাদেশ সেনাবাহিনীর মেজর জেনারেল এস এম শামীম উজ জামান, মেজর জেনারেল হুমায়ূন কবির, বিএমসির কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল আবুল মনসুর মোহাম্মদ আশরাফ খান ।

47th Armed Forces Day (2)এ অভ্যর্থনার মধ্য দিয়ে বাংলাদেশ সশস্ত্র বাহিনীর কাযক্রম দেশ রক্ষা এবং বিদেশে বিভিন্ন মিশনে ও শান্তি রক্ষায় তাদের অবদান এবং কুয়েতে বিভিন্ন গুরুত্বপূর্ণ বিভাগে সুনামের সাথে তাদের কর্মধারার কথা সবার মাঝে তুলে ধরেন ডিফেন্স অ্যাটাচে ব্রিগেডিয়ার জেনারেল শাহ সাগিরুল ইসলাম । প্রধান অতিথির বক্তব্যে কুয়েত স্বশস্ত্র বাহিনীর সহকারী চিফ অব স্টাফ (এডমিন ও ম্যানপাওয়ার) মেজর জেনারেল বদর আহমাদ আল আওয়াধী কুয়েতে বাংলাদেশ মিলিটারি কন্টিজেন্ট বিএমসি সদস্যদের কুয়েত পুনর্গঠনে তাদের অবদানের ভুয়সী প্রশংসা করেন এবং কুয়েত এর সঙ্গে বাংলাদেশের বন্ধুত্বপূর্ণ সম্পর্ক আরও সুদীর্ঘ করার কথা ব্যক্ত করেন।

কেক কাটার দৃশ্য
কেক কাটার দৃশ্য
সে সময় কুয়েতে বিভিন্ন মন্ত্রণালয়ের কর্মকর্তা, বিভিন্ন দেশের রাষ্ট্রদূত ও কূটনীতিক, বাংলাদেশ মিলিটারি কন্টিনজেন্টের সদস্যবৃন্দ, দূতাবাসের কর্মকর্তা ও কর্মচারী, দেশ-বিদেশের সাংবাদিকসহ প্রবাসী সুধীজনেরা উপস্থিত ছিলেন।

আরও পড়ুন...

আবাহনী ক্লাব কুয়েত এর উদ্যোগে দোয়া

মাহে রমজান উপলক্ষে আবাহনী ক্লাব কুয়েত এর উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। কুয়েত …