১০ চৈত্র ১৪২৫ বঙ্গাব্দ সোমবার ২৫ মার্চ ২০১৯
Home / দেশ / মন্ত্রিসভায় ঠাঁই পেলেন ৫ গণমাধ্যমের মালিক

মন্ত্রিসভায় ঠাঁই পেলেন ৫ গণমাধ্যমের মালিক

bd1গণমাধ্যমের সঙ্গে জড়িত মন্ত্রিপরিষদে ঠাঁই পেয়েছেন দুই মন্ত্রী, দুই প্রতিমন্ত্রী এবং এক উপ-মন্ত্রী। নতুন মন্ত্রিসভায় বস্ত্র ও পাট মন্ত্রণালয়ের দায়িত্ব পেয়েছেন গোলাম দস্তগীর গাজী। তিনি নারায়ণগঞ্জ-১ আসন থেকে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নির্বাচিত হন। স্যাটেলাইট টেলিভিশন লিমিটেড (জিটিভি) ও সারাবাংলা ডট নেটের মালিক।

মো. তাজুল ইসলাম দৈনিক প্রতিদিনের সংবাদের মালিক। তিনি স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের মন্ত্রীর দায়িত্ব পেয়েছেন। কুমিল্লা-৯ আসন থেকে সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন তিনি।

মোহনা টেলিভিশনের মালিকানায় রয়েছেন শিল্প প্রতিমন্ত্রীর দায়িত্ব পাওয়া কামাল আহমেদ মজুমদার। তিনি সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন ঢাকা-১৫ আসন থেকে।

দুরন্ত টেলিভিশনের মালিকানায় রয়েছেন পররাষ্ট্র প্রতিমন্ত্রীর দায়িত্ব পাওয়া মো. শাহরিয়ার আলম। তিনি রাজশাহী-৬ আসন থেকে সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন।

এ ছাড়া বিজয় টেলিভিশনের মালিকানায় রয়েছেন শিক্ষা মন্ত্রণালয়ের উপমন্ত্রীর দায়িত্ব পাওয়া মহিবুল হাসান চৌধুরী (নওফেল) । তিনি নির্বাচিত হয়েছেন চট্টগ্রাম-৯ আসন থেকে।

আরও পড়ুন...

চট্টগ্রামে ক্যাব’র মতবিনিময় সভা

চট্টগ্রামে ক্যাব’র পোল্ট্রি সেক্টরে সুশাসন প্রকল্পের উদ্যোগে খুচরা মুরগি বিক্রেতাদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত খুচরা …