আপডেট :»Thursday - 18 February 6844.-
  বাংলা-

যশোর জেলার শ্রেষ্ট বেনাপোল পোর্ট থানার ওসি সহ ২ পুলিশ কর্মকর্তা

1মোঃ রাসেল ইসলাম,বেনাপোল(যশোর)প্রতিনিধি; মাদক দ্রব্য উদ্ধার,গ্রেপ্তারী পরোয়ানা তামিল,মানব পাচার,ছিনতাই ও চুরি রোধসহ সামগ্রিক আইন শৃংখলা রক্ষায় যশোর জেলার শ্রেষ্ঠ অফিসার হিসেবে নির্বাচিত হয়েছেন বেনাপোল পোর্ট থানার সুযোগ্য অফিসার ইনচার্জ শেখ আবু সালেহ মাসুদ করিম এবং দুই পুলিশ কর্মকর্তা এসআই(নিঃ)শরীফ হাবিবুর রহমান ও এ এসআই(নিঃ) রিপন দাস।

আজ বুধবার (১৬/০১/১৯ইং) তারিখ যশোর জেলা পুলিশ সুপার মঈনুল হক এই সম্মাননা স্বীকৃতি ক্রেষ্টটি তাদের হাতে তুলে দেন। উক্ত সম্মাননা স্বীকৃতি অনুষ্ঠান যশোর জেলা পুলিশ সুপারের কার্যালয়ে অনুষ্ঠিত হয়।

 

 

 

মাদক নিয়ন্ত্রণে বেনাপোল সাংবাদিকদের সাথে মতবিনিময় করলেন ওসি আবু সালেহ মাসুদ করিম

16মোঃ রাসেল ইসলাম,বেনাপোল(যশোর)প্রতিনিধি: মাদককে না বলুন এরকম একটি শ্লোগান দিয়ে মাদক নিয়ন্ত্রণে বেশ কিছু কার্যক্রম হাতে নিয়েছে বেনাপোল পোর্ট থানা। গ্রাম গঞ্জে সভা-সমাবেশসহ তারা সমাজের গণ্যমান্য ব্যক্তিদের সাথে মত বিনিময় করে চলেছেন। এ পর্যায়ে অদ্য বুধবার ১৬/৮/২০১৮ ওসি আবু সালেহ মাসুদ করিম তারপর থানা কার্যালয়ে স্থানীয় সংবাদ এর সাথে এক মত বিনিময় সভার আয়োজন করেন সন্ধ্যা ৬ টায়। ওই অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ওসি নিজেই। উক্ত মতবিনিময় সভায় বাগআঁচড়া,শার্শা ও বেনাপোলের সকল সাংবাদিকবৃন্দ অংশগ্রহণ করেন। মাদক নিয়ন্ত্রণে আবু সালেহ মাসুদ করিম সাংবাদিকদের বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে মাদকমুক্ত রাখার জন্য আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর ওপারে নির্দেশ প্রদান করেছেন। সেই মতো কাজ করার জন্য মকল সাংবাদিকদের সহযোগিতা কামনা করি। এ ব্যাপারে সকল প্রকার সহযোগিতার আশ্বাস প্রদান করেন।

অনুষ্ঠানে উপস্থিত সীমান্ত প্রেসক্লাব বেনাপোলের সভাপতি মোঃ সাইদুল ইসলাম শাহীন,সহ-সভাপতি বাচ্চু হাওলাদার,সহ-সভাপতি মনির হোসেন,সাধারণ সম্পাদক মোঃ আয়ুব হোসেন পক্ষী,সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান রিপন, সহ-সাংগঠনিক সম্পাদক তামিম হোসেন সবুজ,অর্থ সম্পাদক নজরুল ইসলাম,দপ্তর সম্পাদক আরিফুল ইসলাম,সহ-দপ্তর সম্পাদক সুমন হুসাইন,প্রচার সম্পাদক মোঃ রাসেল ইসলাম,সহ-প্রচার সম্পাদক সেলিম রেজা তাজ,ক্রীড়া সাংস্কৃতিক সম্পাদক জাকির হোসেন, মোঃ জাহিরুল ইসলাম মিলন, মোঃ আমিনুর রহমান তুহিন,জাহাঙ্গীর হোসেন,শেখ মঈনুদ্দিন, কাজু তুহিন, মোঃ লোকমান হোসেন রানা,লোকমান হোসেন রাসেল,আওয়াল হোসেন, মোঃ খসরুনোমান সংগ্রাম,মোঃ সাগর হোসেন,তাইজুল ইসলাম, মোঃ মাসুদ রানা ও প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*

>