Home / বিনোদন / আইপিএল নাইট পার্টির ছবি ফাঁস, আতংকে অনেকেই-

আইপিএল নাইট পার্টির ছবি ফাঁস, আতংকে অনেকেই-

সদ্য ফাঁস হওয়া ছবিতে অ্যান্ডি বিচেল ও সিমরান, সিমরান ও বোলিংগার। নিচে ফাইল ফটো : রোজলিন, করণ ও সিমরান

একদার ভদ্রলোকের খেলা ক্রিকেট তার কুলীন পরিচয়টা হারিয়েছে বেশ অনেকদিন। এখনকার ক্রিকেট বাস্তবতায় বাজিগরের কারসাজিতে ম্যাচ-ফিক্সিং অবাস্তব নয়। ক্রিকেট বাণিজ্যের ভাগ্য নিয়ন্তা এখন টাকাওয়ালা জগৎশেঠরা। বিশেষ করে আইপিএল-এর মত চোখ ধাঁধানো চাকচিক্যের আসরগুলো এখন পরিণত হয়েছে- ভোগ-বিলাস আর বেশুমার অর্থ আয়ের উর্বর ক্ষেত্রে। নীতি এখানে বর্জিত, আইন লঙ্ঘিত। এরই ধারাবাহিকতায় ইন্ডিয়ান প্রিমিয়ার ক্রিকেট লিগ (আইপিএল) যত পুরনো হচ্ছে তত একে ঘিরে মুখরোচক খবর আর কেলেংকারির থলের বেড়াল একের পর এক বের হয়ে আসছে। চলতি আইপিএল-৫ এ সর্বশেষ এমনি এক ঘটনায় ফাঁস হয়েছে গভীর রাতের মৌজ-মাস্তির পার্টিতে উপস্থিত আইপিএল সংশ্লিষ্টদের কিছু ছবি। এসব ছবিতে মুম্বাইর লাস্যময়ী মডেলদের সঙ্গে অন্তরঙ্গ অবস্থায় দেখা গেছে আইপিএলের খেলোয়াড়-কোচসহ সংশ্লিষ্টদের। এ ঘটনা চলচ্চিত্র প্রযোজক করণ কাক্কর অপহরণ আর অভিনেতা অনুজ টিক্কুর পিতা অরুণ টিক্কু হত্যাকাণ্ডে সন্দেহভাজন জড়িতদের তালিকায় থাকা মডেল সিমরানকে কঠিন সংকটে ফেলে দিয়েছে। সবকিছু মিলিয়ে জুয়াড়ি, ক্রিকেট আর মুম্বাই ফিল্ম ইন্ডাস্ট্রি নির্ভর অপরাধ চক্রের জগাখিচুড়ি টাইপের জটিল কর্মকাণ্ড এর পেছনে জড়িত বলে ধারণা করা হচ্ছে। রোববার হিন্দি দৈনিক ভাস্কর ডটকম প্রকাশিত ওই এক্সক্লুসিভ ছবিগুলোতে দেখা যায়- মডেল সিমরান সুদ পানপাত্র হাতে বেসামাল অবস্থায় অস্ট্রেলিয়ার খেলোয়াড় অ্যান্ডি বিকেল ও অপর একজন পুরুষের ঘাড়ে ভর দিয়ে দাঁড়িয়ে আছেন। উল্লেখ্য, অ্যান্ডি বিকেল ২০০৯ সালের আইপিএলে শাহরুখ খানের দল কোলকাতা নাইট রাইডার্সের বোলিং কোচ ছিলেন। অপর একটি ছবিতে সিমরানকে দেখা যায় চেন্নাই সুপার কিংসের খেলোয়াড় ডোগ বোলিংগারের সঙ্গে। মুম্বাই পুলিশের একটি সূত্র জানায়, ম্যাচ ফিক্সিংয়ের কুশীলব ক্রিকেট জুয়াড়িদের সঙ্গে ওই পার্টিতে উপস্থিতদের সম্পর্ক থাকার বিষয়টি গুরুত্বের সঙ্গে বিবেচনা করা হচ্ছে। মডেল সিমরানের মোবাইল কললিস্ট পুংখাণুপুঙ্খ পরীক্ষা করে দেখা হচ্ছে। এর সূত্র ধরে হয়তো জানা যাবে, অভিজাত এলাকায় অবস্থিত ওবেরয় স্প্রিং টাওয়ারে সিমরানের ফ্ল্যাটের মাসিক ৬৫ হাজার রুপি ভাড়া কোথা থেকে আসে।

সূত্র মতে- বলিউডের বেশ কিছু রথি-মহারথীর সঙ্গে সিমরানের সম্পর্ক থাকার বিষয়ে পুলিশ জানতে পেরেছে। এ ঘটনায় আতংকে আছেন মুম্বাই ফিল্ম ইন্ডাস্ট্রির অনেক সেলিব্রেটি।

পুলিশ সন্দেহ করছে, অভিনেতা অনুজ টিক্কুর পিতা অরুণ টিক্কু হত্যা মামলায় গ্রেফতার প্রধান অভিযুক্ত বিজয় পলান্ডের সঙ্গে সিমরানের ঘনিষ্ঠ সম্পর্ক রয়েছে। তদন্ত কর্মকর্তারা জানান, বিজয় অর্থশালী ব্যক্তিদের প্রতারণার জালে ফাঁসিয়ে অর্থ ও সম্পত্তি হাতিয়ে নেওয়ার কাজে সিমরানকে ব্যবহার করতো।

এ ঘটনার সঙ্গে যোগসূত্র পাওয়া গেছে উদীয়মান চলচ্চিত্র প্রযোজক করণ কাক্কর অপহরণ মামলারও। এ সূত্রে অপর মডেল রোজলিন খানকে জিজ্ঞাসাবাদ করেছে পুলিশ। আর সিমরানকে গ্রেফতার করা হয়েছে গত শুক্রবার।

পুলিশ জানায়, সিমরান ও অপহৃত প্রযোজক করণ স্প্রিং টাওয়ারে পরষ্পরের প্রতিবেশি ছিলেন। সিমরানই বিজয়কে নিজের ভাই হিসেবে করণের সঙ্গে পরিচয় করিয়ে দেন। গ্রেফতার হওয়া সিমরান পুলিশের জিজ্ঞাসাবাদে জানিয়েছেন, মডেল রোজলিন খানের সঙ্গে অপহৃত প্রযোজক করণের রোমান্টিক সম্পর্ক চলছিল। তারা ইদানিং ডেট করছিল।

এর সূত্র ধরে পুলিশ রোজলিনকে জিজ্ঞাসাবাদ করেছে। এ ব্যাপারে রোজলিনের আইনজীবী রিজওয়ান সিদ্দিকী বলেন, করণের সঙ্গে আমার মোয়াক্কেলের পেশাদারি সম্পর্ক রয়েছে। করণের সঙ্গে তার মোবাইল এসএমএস ও কথাবার্তার রেকর্ড তদন্ত কর্মকর্তাদের কাছে হস্তান্তর করা হয়েছে।

তবে জিজ্ঞাসাবাদে রোজলিন ‍বলেন, করণ নিজের প্রযোজিত একটি ছবিতে আমাকে সাইন করিয়েছিলেন। কিন্তু দ্রুতই জানতে পারি বিষয়টি ভুয়া, তখনি তার সঙ্গে সম্পর্ক চুকিয়ে দেই।

উল্লেখ্য, গত ৫ মার্চ থেকে করণ তার বিএমডব্লিউ গাড়িটিসহ নিখোঁজ রয়েছেন। বছরখানেক আগে দিল্লিবাসী করণ মুম্বাইতে প্রযোজক হিসেবে ভাগ্য পরীক্ষা করতে আসেন। তার ভাই দিল্লির রিয়েল স্টেট ব্যবসায়ী হনিশ গত ১০ মার্চ মুম্বাইয়ের আম্বোলা থানায় করণের নিখোঁজ হওয়ার কথা জানিয়ে অভিযোগ দায়ের করেন।

আরও পড়ুন...

জনপ্রিয় চলচ্চিত্র অভিনেতা ডনের মা মারা চলে গেলেন না ফেরার দেশে

জনপ্রিয় চলচ্চিত্র অভিনেতা ডনের মা মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। বুধবার দিবাগত …