Home / দেশ / আখাউড়া উপজেলা মৎস্য কর্মকর্তা গ্রেফতার

আখাউড়া উপজেলা মৎস্য কর্মকর্তা গ্রেফতার

ব্রাহ্মণবাড়িয়া সংবাদদাতা-ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলা মৎস্য কর্মকর্তা জিয়া উদ্দিনকে গ্রেফতার করা হয়েছে। গত বৃহস্পতিবার দুপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তার এক আদেশে পুলিশ তার কার্যালয় থেকে তাকে গ্রেফতার করে।

জানা যায়, তিন লাখ টাকার মাছের রেণু উৎপাদন ও জলাশয়ে পোনা মাছ অবমুক্তকরণ (বিল নার্সারি বাস্তবায়ন প্রকল্প) ব্যয়ের হিসাব নিয়ে ইউএনওর সাথে মৎস্য কর্মকর্তার বিবাদ হয়।
এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ আবুল হাসেম বলেন, গত ১১ জুলাই এক সভায় মৎস্য কর্মকর্তার কাছে বিল নার্সারির হিসাব এবং নীতিমালা চাওয়া হয়। কিন্তু তিনি নীতিমালার কাগজপত্র জমা দিলেও হিসাব নিয়ে টালবাহানা শুরু করেন। এ ব্যাপারে একাধিকবার মৌখিক ও লিখিত তাগিদ দেয়া সত্ত্বেও গড়িমসি শুরু করেন। আমি এই প্রকল্পের সভাপতি হলেও তিনি সরকারি বিধিমালা না মেনে ঔদ্ধত্যপূর্ণ আচরণ করেন। কাগজপত্র উদ্ধার করতে এবং সরকারি আদেশ অমান্য করায় মৎস্য কর্মকর্তাকে গ্রেফতার করতে পুলিশকে নির্দেশ দেয়া হয়।
এ ব্যাপারে গ্রেফতারকৃত মৎস্য কর্মকর্তা জিয়াউদ্দিন বলেন, প্রকল্পের টাকা ব্যয় হয়ে গেলেও ইউএনও প্রকল্পের আরো এক লাখ টাকা অবশিষ্ট আছে বলে দাবি করে আমার কাছ থেকে এর ভাগ চান। টাকা না পেয়ে তিনি প্রতিহিংসাপরায়ণ হয়ে আমাকে গ্রেফতারের আদেশ দেন।

About

আরও পড়ুন...

আজ মহান মে দিবস

আজ মহান মে দিবস। বিশ্বের শ্রমজীবী মানুষের অধিকার আদায়ের দিন। ১৮৮৬ সালের এই দিনে মার্কিন …

error: Content is protected !!