Home / কুয়েত / আল আমিন রানা‘র স্বদেশ প্রত্যাবর্তন উপলক্ষে সম্বর্ধনা

আল আমিন রানা‘র স্বদেশ প্রত্যাবর্তন উপলক্ষে সম্বর্ধনা

আল আমিন রানা, কুয়েত- দেশ মাটি ও আপনজনদের ছেড়ে দূর প্রবাসের মাটিতে কর্ম জীবনের তরে অনেকেই প্রবাস গমণ করেন। আবার আত্মীয় স্বজনের ভালোবাসার টানে প্রবাস জীবনের কিছুটা ইতি টেনে স্বদেশ গমণ করেন। গত ৬ই মে শুত্রুবারদিন রাতে কুয়েত সিটির রাজধানী হোটেলে “কুয়েত বন্ধুমহ”র পক্ষ থেকে কুয়েতের সুপরিচিত কবি ও সাংবাদিক আল আমিন রানা অবকাশ কালীন স্বদেশ প্রত্যাবর্তন উপলক্ষে অভিনন্দন ও শুভেচ্ছা স্বরূপ সম্বর্ধনার আয়োজন করা হয়।
কুয়েত বিএনপি নেতা কবি আল ইমরান শিকদারের সঞ্চালনায় বাংলাদেশ সাহিত্য পরিষদ কুয়েতের সাধারণ সম্পাদক কবি আব্দুর রহিমের সভপতিত্বে অনুষ্ঠানে কুয়েত প্রবাসী কবি,সাংবাদিক,রাজনৈতিকদের মধ্যে মঞ্চে উপস্থিত ছিলেন-
আরটিভি কুয়েত প্রতিনিধি মুহাম্মদ জালাল উদ্দিন,অগ্রদৃষ্টি অনলাইন টিভির পরিলাক আ.হ. জুবেদ, এনএনসি ওয়ার্ড টিভি’র কুয়েত প্রতিনিধ আল আমিন সরকার,কবি জামেল হোসেন, জেট র্ফোস কুয়েতের সাধারণ সম্পাদক জামান ফারুক,মহানগর বিএনপি কুয়েত সম্মানিত সদস্য সারোয়ার হোসেন, কুয়েত বিএনপি নেতা আবুজামান ভুলু প্রমুখ।

অনুষ্ঠানে উপস্থিত সকলের বক্তব্যে বলেন-কবি,সাংবাদিক আল আমিন রানা কুয়েতের মাটিতে স্বচ্ছ ও বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের মাধ্যেমে কুয়েত বাংলাদেশ কমিউনিটির সকল পেশার মানুষের মনজয় করেছেন। পেয়েছেন বিভিন্ন সংগঠন ও বাংলাদেশ দূতাবাস কুয়েতের পক্ষ থেকে সাংবাদিকতায় বিশেষ সম্মাননা।
আল আমিন রানা স্বদেশ যাত্রা উপলক্ষে তার বক্তব্যে আয়োজকদের ধন্যবাদ জানিয়ে সকলের প্রতি দোয়া কামনা করেন।

কুয়েত বন্ধুমহলের পক্ষ থেকে সাংবাদিক আল আমিন রানা অবকাশ কালীল স্বদেশ গমণ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে বিশেষ অতিথিগণ আল আমিন রানার বিভিন্ন কার্যকত্রুমের ভূয়সী প্রশংসা করে তার স্বদেশ যাত্রা মঙ্গল হউক সে প্রত্যাশা করেন।
অনুষ্ঠানের সভাপতির সমাপনি বক্তব্যের পর কুয়েত বন্ধুমহলের পক্ষ থেকে অভিনন্দন স্বরূপ বিশেষ ত্রেুষ্ট প্রধান করেন আল আমিন রানাকে।

About

আরও পড়ুন...

কুয়েতে ফেনী স্পোর্টিং ক্লাবের অভিষেক ও পরিচিতি সভা

কুয়েতে জিলিব আল সুয়েখের একটি হোটেল শুক্রবার রাতে এক অনাড়ম্বর অনুষ্ঠানের মাধ্যমে এই পরিচিত সভা …

error: Content is protected !!