Home / প্রবাস / ইউটিউবে নিউইয়র্কের ব্রুকলীনে বাংলাদেশী রাহাতের ভিডিও প্রাঙ্ক

ইউটিউবে নিউইয়র্কের ব্রুকলীনে বাংলাদেশী রাহাতের ভিডিও প্রাঙ্ক

তৈয়বুর রহমান টনি, নিউ ইর্য়ক থেকে :: গত দুই সপ্তাহ ধরে বিশ্বজুড়ে আনন্দ প্রিয় মানুষের কাছে আলোচ্য বিষয় ছিল ইউটিউবে মাত্র চার মিনিটের একটি ভিডিও। আমেরিকার অসংখ্য টিভি চ্যানেল, রেডিও টকশোতে বিষয়টি উঠে আসে অত্যন্ত গুরুত্ব সহকারে।

প্রথমে সিএনএন এর ব্রেকিং নিউজ এ প্রদর্শিত হবার পর নির্মাতার লাইভ ইন্টারভিউ দেখানো হয়।

এই আলোড়ন সৃষ্টিকারী ভিডিওটির নির্মাতা নিউইয়র্কের ব্রুকলীনে জন্মগ্রহণকারী এবং বর্তমানে ভার্জিনিয়ায় বসবাসরত বাংলাদেশী প্রজন্মের ২৪ বছরের যুবক গাজী রাহাত হোসেন। তিনি গাজী মকবুল হোসেন ও মিসেস খালেদা হোসেনের জ্যেষ্ঠ পুত্র। ভার্জিনিয়ার ওল্ড ডমিনিয়ন ইউনিভার্সিটির ছাত্র রাহাত নামটি এখন কৌতুক প্রিয় মানুষের আলোচ্য বিষয়।

রাহাত অতি কৌশলে নিজ গাড়ীর সীটের রঙ মিলিয়ে স্থানীয় গ্রোসারী থেকে একটি কার্ডবোর্ড বক্স এনে কার্ডবোর্ড ও কাপড়ের সাথে টেপ দিয়ে গাড়ীর সীটের অনুকরণে একটি কাস্টমার তৈরী করে। গাড়ীর ড্রাইভিং সীটে বসে সীটটি পিছনের দিকে হেলান দিয়ে নামিয়ে নিজ তৈরী কাস্টমারটি সামনে রেখে নিজেকে আড়াল করে ম্যাকডোনাল্ড ফার্স্টফুডের ড্রাইভ থ্রুতে খাবারের অর্ডার দিয়ে প্রথম উইন্ডোতে মূল্য পরিশোধ করে ঝটপট সামনের উইন্ডোতে খাবার পিকআপ করতে যায়।

About

আরও পড়ুন...

বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও সুচিকিৎসার দাবীতে কুয়েতে আলোচনা সভা

বিএনপির চেয়ারপার্সন, সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও সুচিকিৎসার দাবীতে বাংলাদেশ জাতীয়তাবাদী সেচ্ছাসেবক …

error: বাংলার বার্তা থেকে আপনাকে এই পৃষ্ঠাটির অনুলিপি করার অনুমতি দেওয়া হয়নি, ধন্যবাদ