Home / প্রবাস / ইতালীতে বাংলাদেশ বাংকার ব্যবসায়ী সমিতির ইফতার ও দোয়া মাহফিল

ইতালীতে বাংলাদেশ বাংকার ব্যবসায়ী সমিতির ইফতার ও দোয়া মাহফিল

itএমডি রিয়াজ হোসেন,(রোম) ইতালীঃ
ইতালী প্রবাসী বাংলাদেশী বাংকার ব্যবসায়ীদের সংগঠন বাংলাদেশ বাংকার ব্যবসায়ী সমিতি আল্লাহ্ নৈকিট্য লাভ ও ইসলাম এর মূল্যবোধ ও তাৎপর্য তুলে ধরতে ও ধর্মপ্রান মুসলমানদের খেদমতে এক মহতী ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করে।
বাংলাদেশ বাংকার ব্যবসায়ী সমিতি ইতালি আয়োজিত তুসকোলনা জামে মসজিদে ইফতার ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন ইতালিস্থ বাংলাদেশ দূতাবাসের প্রথম সচিব রফিকুল আলম সহ ইতালী আওয়ামী লীগ, ইতালী বিএনপি ,বাংলাদেশ সমিতি সহ আঞ্চলি সমিতির নেতৃবৃন্দ।
বাংলাদেশ বাংকার ব্যবসায়ী সমিতি ইতালি ইফতার ও দোয়া মাহফিলে নারীদের জন্য আলাদা ব্যবস্থা থাকায় পুরুষের পাশাপাশি ধর্মপ্রান নারীরাও ইফাতার মাহফিলে অংশ গ্রহন করেন।
ইফতার মাহফিলে আগত সম্মানীত অতিথিদের স্বাগত জানান
বাংলাদেশ ব্যাংকার ব্যবসায়ী সমিতি ইতালির সভাপতি মইনুল হোসেন ময়না, সাধারন সম্পাদ সাখাওয়াত হোসেন, প্রধান উপদেষ্টা ও সাবেক সভাপতি মিয়া এম ডি তারা , সাংগঠনিক সম্পাদক নূর ইসলাম মাতাব্বর, সহ সভাপতি হাফিজুর রহমান, আব্দুল মিয়া, উপদেষ্টা সেলিম বেপারী, সিদ্দিক মিয়া, শেখ আমিনুর রহমান খোকন, জাহাঙ্গীর আলম শাহেদ, শাহ্ জাহান পাটয়ারী্ জাহাঙ্গীর আলম, মাতাব্বর ফারুক, রিপন মজুমদার,আবুল কালাম, তাফসির আলম।
যুগ্ন সাধারন সম্পাদক মিয়া আতিক, সহ সাধারন সম্পাদক মনির হোসেন, জালাল হোসেন সহ সংগঠনিক সুজন হাওলাদার, শাহ আলম, সাঈদ শেখ।
বাংলাদেশ ব্যাংকার ব্যবসায়ী সমিতি ইতালির সভাপতি মইনুল হোসেন ময়না ও সাধারন সম্পাদক শাখাওয়ত হোসেন আমন্ত্রিত অতিথি ও মুসল্লিদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং কষ্ট করে ইফতার মাহফিলে অংশ গ্রহন করায় বাংলাদেশ ব্যাংকার ব্যবসায়ী সমিতি ইতালির পক্ষ থেকে সকলকে ধন্যবাদ জ্ঞাপন করে বলেন আসুন সকলে মিলে একটু সুন্দর সমাজ বিনির্মাণে ঐক্যবদ্ধ ভাবে কাজ করি।
ইফতারের পূর্ব দোয়া মোনাজাতে বাংলাদেশ ও মুসলিম উম্মাহর সুখ, শান্তি সমৃদ্ধি কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়।

About

আরও পড়ুন...

কুয়েতে আন্তর্জাতিক অভিবাসী দিবসে পুরস্কৃত সর্বোচ্চ রেমিটেন্স প্রেরণকারী

কুয়েত থেকে সর্বোচ্চ রেমিটেন্স প্রেরণকারীদের পুরস্কৃত করার মধ্য  দিয়ে কুয়েতে আন্তর্জাতিক অভিবাসী দিবস পালিত হয়েছে। …

error: Content is protected !!