Home / প্রবাস / ইতালীতে যুবদলের কমিটি গঠন

ইতালীতে যুবদলের কমিটি গঠন

it2ইতালী প্রতিনিধিঃ ইতালীতে যুবদলের কমিটি গঠন সভাপতি মাহামুদুল হাসান ও সাধারণ সম্পাদক সিরাজ উল্লাহ পঞ্চায়েত
‘দুর্নীতি দুঃশাসন হবেই শেষ, গণতন্ত্রের বাংলাদেশ’ স্লোগানে গঠিত হলো যুবদল ইতালী শাখার নতুন কমিটি। মাহামুদুল হাসানকে সভাপতি এবং সিরাজ উল্লাহ পঞ্চায়েতকে সাধারন সম্পাদক করে যুবদল ইতালী শাখার এ নতুন কমিটি ঘোষনা করা হয়।
এসময় ইতালী বিএনপির সাবেক সভাপতি ও বর্তমান প্রধান উপদেষ্টা হাজি লকিয়ত উল্লাহ সহ ইতালী জাতীয়তাবাদী দলের সিনিয়র নেতৃবৃন্দের মধ্যে নূরুজ্জামান লাকি, জিয়াউল হক জিয়া, মো সেলিম, নূরুল আবছার, জুয়েল আহমেদ জুয়েল, পাভেল আহম্মেদ তুহিন ও আমির হোসেন সহ অনেকেই সভায় উপস্থিত ছিলেন।
তরপিনাত্তারায় শফিকুর ইসলাম শফি কর্তৃক ঘোষনায় নব গঠিত কার্যকরী কমিটিতে সিনিয়র সহ সভাপতি পদে রহুল আমিন রাহুল, আনোয়ার হোসেন, আলী আহম্মেদ খোকন, যুগ্ম সাধারন সম্পাদক মোজাম্মেল হোসেন জীবন, সাংগঠনিক সম্পাদক জাহিদ হাসান মুকুল, সহ সাংগঠনিক সম্পাদক শিমুল আহম্মেদ ও প্রচার সম্পাদক খান রবিনের নাম উল্লেখ করা হয়। এছাড়াও অন্যান্য সকল সম্পাদক ও সদস্যের নাম পরবর্তিতে প্রচার করা হবে জানান।
নব গঠিত যুবদলের নেতৃবৃন্দ বলেন, সকল নাগরিকের অধিকার পূর্ণ সংরক্ষণ করা এবং জাতীয় ঐক্য ও সংহতি সুদৃঢ় করে শহীদ জিয়াউর রহমানের স্বয়ং সম্পূর্ণ স্বপ্নের স্বনির্ভর বাংলাদেশ গড়তে প্রবাস থেকে ভূমিকা রাখতে আমরা বদ্ধপরিকর।
তারা আরও বলেন আমাদের প্রত্যাশা, দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে এবং স্থানীয় সিনিয়র নেতাদের সুপরামর্শে দেশের নিখোঁজ গণতন্ত্রকে ফিরিয়ে আনতে এই কার্যকারী কমিটি কাজ করে যাবে।

About admin

আরও পড়ুন...

বিএনপি ওমান কেন্দ্রীয় কমিটির স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উদযাপন এর ৭১ সদস্য আহবায়ক কমিটি অনুমোদিত

বিএনপি ওমান কেন্দ্রীয় কমিটির উদ্যোগে, স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উদযাপন এর ৭১ সদস্য আহবায়ক কমিটি অনুমোদিত …

error: বাংলার বার্তা থেকে আপনাকে এই পৃষ্ঠাটির অনুলিপি করার অনুমতি দেওয়া হয়নি, ধন্যবাদ