Home / শীর্ষ সংবাদ / ইতিহাসের নিজস্ব একটি গতি রয়েছে- কর্নেল অলি

ইতিহাসের নিজস্ব একটি গতি রয়েছে- কর্নেল অলি

সাবেক মন্ত্রী কর্নেল (অব.) ড. অলি আহমেদ বীরবিক্রম এমপি বলেছেন, ইতিহাসের নিজস্ব একটি গতি রয়েছে, এ গতিতে ইতিহাস চলে। এ গতিতে নিয়ন্ত্রণ করার সাধ্য কারোই নেই। লিবারেল ডেমোক্রাটিক পার্টি-এলডিপি সভাপতি আরো বলেন, মহান মুক্তিযুদ্ধের মূল চেতনা ছিল গণতন্ত্র, অর্থনৈতিক মুক্তি ও উন্নয়ন। কিন্তু বর্তমানে সরকারের দু:শাসনের ফলে স্বাধীনতার চেতনা নষ্ট হয়ে গেছে। এখন যে তন্ত্র চলমান তা গণতন্ত্র নয় স্বৈরতন্ত্র। কাজেই গণতন্ত্র ও প্রকৃত স্বাধীনতার স্বাদ রক্ষায় আন্দোলনের বিকল্প নেই।
মহান স্বাধীনতা দিবস উপলক্ষে শুক্রবার সন্ধ্যায় জাতীয় প্রেসক্লাবে বাংলাদেশ ন্যাশনাল আওয়ামী পার্টি- ন্যাপ আয়োজিত বাংলাদেশের স্বাধীনতা : মাওলানা ভাসানী ও শহীদ জিয়া-শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। ন্যাপ চেয়ারম্যান জেবেল রহমান গানির সভাপতিত্বে এসময় অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন কল্যাণ পার্টি চেয়ারম্যান মেজর জেনারেল (অব.) সৈয়দ মুহাম্মদ ইব্রাহীম, জাগপা সভাপতি শফিউল আলম প্রধান, এনপিপি চেয়ারম্যান শেখ শওকত হোসেন নিলু, এনডিপি চেয়ারম্যান খোন্দকার গোলাম মোর্তজা, বিএনপি নগর সদস্য সচিব আবদুস সালাম, বাংলাদেশ ন্যাপ মহাসচিব এম গোলাম মোস্তফা ভূঁইয়া, এলডিপি যুগ্ম- মহাসচিব শাহাদাত হোসেন সেলিম প্রমুখ।

About

আরও পড়ুন...

কুয়েতে বাংলাদেশ ফ্রেন্ডস স্পোর্টিং ক্লাবের পঞ্চম বার্ষিকী

কুয়েতে বাংলাদেশ ফ্রেন্ডস স্পোর্টিং ক্লাবের উদ্যোগে ক্রিকেট চ্যাম্পিয়ন লীগের পঞ্চম বার্ষিকী ২০২০-২০২১ এর গ্র্যান্ড ফাইনাল …

error: Content is protected !!