Home / বিনোদন / ইমপ্রেস টেলিফিল্মে সাংবাদিক নবীন

ইমপ্রেস টেলিফিল্মে সাংবাদিক নবীন

কবি ও সাংবাদিক জোবায়ের আহমেদ নবীন এবার টেলিফিল্মে অভিনয় করলেন। ইমপ্রেস টেলিফিল্ম প্রযোজিত ইরানী বিশ্বাসের রচনা ও পরিচালনায় ‘প্রতারক প্রিয়দর্শিনী’ টেলিফিল্মে দেখা যাবে তাকে। গত ৭ ও ৮ অক্টোবর উত্তরার বিভিন্ন লোকেশনে টেলিফিল্মটি চিত্রায়িত হয়েছে। এর বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন সুমাইয়া শিমু, এফ এস নাঈম, শামস্ সুমন, আফরোজা হোসেন, ছুটি ও এস আই মিল্টন।
টেলিফিল্মে অভিনয়ের অভিজ্ঞতা সম্পর্কে জোবায়ের আহমেদ নবীন বলেন, ‘সাংবাদিকতা আমার পেশা হলেও, অনেকদিন ধরে ইচ্ছে ছিল এই ফরমেটে কাজ করার। সেই সুযোগটা হয়ে গেল। এটি আমার প্রথম কাজ, তাই অন্যরকম রোমাঞ্চিত আমি। আশাকরছি টেলিফিল্মটি সকল শ্রেণির দর্শকের কাছে ভালো লাগবে।’
প্রতারক প্রিয়দর্শিনীতে রনি নামে এক ব্যবসায়ীর চরিত্রে অভিনয় করেছেন নবীন। অফিস থেকে বাসায় ফেরার পথে প্রচ- ট্রাফিক জ্যামে পড়ে গাড়ি থেকে রাস্তায় নেমে শর্টকাটে নির্জন গলি দিয়ে হাটতে শুরু করেন রনি। এরপর পশ্চিমা ড্রেস একজন স্মার্ট মেয়ে এসে রনির সামনে দাড়ায়। তাকে অনেক কাছেন কেউ মনে করে আলাপ জুড়ে দেন ওই মেয়েটি। এর পরেই সর্বশান্ত হন রনি। তার পরের ঘটনা জানতে হলে টেলিফিল্মটি দেখতে হবে বললেন নবীন।
টেলিফিল্মের গল্প সম্পর্কে পরিচালক ইরানী বিশ্বাস বলেন, ‘এটি ভিন্নধর্মী একটি টেলিফিল্ম। এখানে চাঞ্চল্যকর বেশ কয়েকটি ঘটনা দেখানো হয়েছে। যার মধ্যে একটি সত্য ঘটনা অবলম্বনে চিত্রায়িত হয়েছে। আশাকরি এ টেলিফিল্মটি দেখার পর দর্শকদের মধ্যে সচেতনতা বাড়বে।’
প্রতারক প্রিয়দর্শিনী সম্পর্কে তিনি জানান, প্রেমের সম্পর্কে জড়িয়ে বিভিন্ন ছেলেদের সঙ্গে প্রতারণা করছেন সুমাইয়া শিমু। প্রথমে রং নম্বরে নিজের প্রেমিকের সঙ্গে কথা বলার ভান করে প্রেমের সম্পের্কে জড়ান বিত্তশালীদের। তারপর তাদের সঙ্গে বিভিন্ন জায়গায় দেখা করতে যান। আগে থেকে ওৎ পেতে থাকা গুন্ডা বাহিনী হাইজ্যাক করে মানিব্যাগ, ঘড়ি, মোবাইল, ক্রেডিট কার্ড কেড়ে নেয় এবং ক্রেডিট কার্ড থেকে টাকা তোলা নিশ্চিত হলে তাদের ছেড়ে দেয়া হয়। শুধু তাই নয়, তিনি রাজধানীর একটি গাড়ির শো-রুম থেকে গাড়ি ছিনাতাই করে পালিয়েছেন। পুলিশ তাকে হন্যে হয়ে খুঁজছে। অবশেষে গোপন সংবাদের ভিত্তিতে ছদ্মবেশে পুলিশ তার পিছু নেয়। অবশেষে পুলিশ কি সুমাইয়া শিমুকে গ্রেফতার করতে পেরেছে? জানতে হলে দেখার অপেক্ষায় থাকুন। টেলিফিল্মটি আগামী ১৬ অক্টোবর বিকাল ৩ টা ৫ মিনিটে চ্যানেল আইয়ে প্রচারিত হবে বলে জানান পরিচালক ইরানী বিশ্বাস।

About

আরও পড়ুন...

অবিস্মরণীয় করতে কুয়েত প্রবাসীদের প্রচেষ্টা

বাংলাদেশের স্বপ্নদ্রষ্টা,  হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। এই মহানায়কের জন্মশত …

error: বাংলার বার্তা থেকে আপনাকে এই পৃষ্ঠাটির অনুলিপি করার অনুমতি দেওয়া হয়নি, ধন্যবাদ