Home / দেশ / ইয়াবাসহ আটক ওর্মীর স্বীকারোক্তি ॥ ইউপি চেয়ারম্যান বাবলুর নেতৃত্বে ফুলবাড়ীয়া এলাকায় চলছে জমজমাট মাদক ব্যবসা।

ইয়াবাসহ আটক ওর্মীর স্বীকারোক্তি ॥ ইউপি চেয়ারম্যান বাবলুর নেতৃত্বে ফুলবাড়ীয়া এলাকায় চলছে জমজমাট মাদক ব্যবসা।

মোশাররফ হোসেন শুভ, ময়মনসিংহ থেকে : ফুলবাড়ীয়া উপজেলার ৫নং দেওখোলা ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান আওয়ামীলীগ নেতা ও এমপি’র পিএস তাজুল ইসলাম বাবলুর নেতৃত্বে চলছে জমজমাট মাদক ব্যবসা। সম্প্রতি ইয়াবা সহ আটক ওর্মী তার স্বীকারোক্তিতে পুলিশকে এমন তথ্য দিয়েছে বলে জানা গেছে। ফুলবাড়ীয়া উপজেলার আনাচে কানাচে ছড়িয়ে পড়ছে ফেন্সিডিল, মদ, গাজা সহ দু®প্রাপ্ত ইয়াবা। এসব ব্যবসার অন্তরালে প্রত্যক্ষ ও পরোক্ষ ভাবে বাবলুর সহায়তা থাকায় এসব মরন নেশার বিপক্ষে কেউ কোন কথা বলতে পাচ্ছে না। ফুলবাড়ীয়ার কালীবাজাইল ও মাইনের বাজারে ইউপি সদস্য জমসেদ ও সুরুজ্জামান। তেলীগ্রাম বাজারে আবুল ডাক্তারের ছেলে মনির। দেওখোলা বাজারে আবু তাহের ও পিস্তল শাহজাহান এসব ব্যবসা চালিয়ে যাচ্ছে। গত ৩১ মে ছাইতানতলা এলাকায় ইয়াবা ব্যবসা পরিচালনা কালে ডিবি পুলিশ ওর্মীকে ১৫শত ইয়াবা টেবলেট সহ হাতে নাতে গ্রেফতার করে। ওর্মী টাঙ্গাইলের কুখ্যাত খুনী শামীমের স্ত্রী বলে জানা গেছে। এর আগে সে টাঙ্গাইল এলাকায় ব্যবসা করত বলে জানা যায়। পরবর্তীতে বাবলুর সাথে পরিচিত হওয়ার ফলে স্বামী স্ত্রী উভয়েই ফুলবাড়ীয়া উপজেলার ছাইতানতলা গ্রামে মাদক ব্যবসার ঘাটি করে।

নির্বাচিত হয়েও দায়িত্ব বুঝে পাচ্ছে না হরে কৃষ্ণ ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের নব নির্বাচিত কমিটি ॥ অন্তরায় সাবেক সভাপতি
মোশাররফ হোসেন শুভ, ময়মনসিংহ থেকে : গত ৩১ মে আনন্দগণ পরিবেশে অনুষ্ঠিত হয় হরেকৃষ্ণ ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের অভিভাবক প্রতিনিধি নির্বাচন। নির্বাচনে অভিভাবক প্রতিনিধি রহমত উল্লাহ সরকার (রফ), নূরুল ইসলাম, মোফাজ্জাল হোসেন, আব্দুল মালেক নির্বাচিত হন। নির্বাচিত হওয়ার পর সকলেই প্রত্যাশা করছেন খুব শিঘ্রই বিদ্যালয় পরিচালনা কমিটির দায়িত্ব বুঝে পাবেন নির্বাচিতগণ। কিন্তু নির্বাচনের পর থেকেই প্রধান শিক্ষাক বিদ্যালয়ে আসছেন না। বিদ্যালয় পরিচালনা কমিটি সভা ঢেকে দায়িত্ব বুঝিয়ে দেয়ার প্রকৃয়াও শুরু করেননি তিনি। এ নিয়ে এলাকাবাসীর মাঝে চাপা ক্ষুভ ও উত্তেজনা বিরাজ করছে। অভিভাবক প্রতিনিধি নির্বাচনের পর এ বিষয়টি নিয়ে উপজেলা নির্বাহী অফিসারের কাছে আবেদন জানালে তিনি ১৪ জুন সভা আহবান করে বিষয়টি নিস্পত্তির জন্য পরামর্শদেন। একটি সূত্রে জানা গেছে, বিদ্যালয়ের সাবেক সভাপতি ফুলবাড়ীয়া উপজেলার ৫নং দেওখোলা ইউনিয়নের চেয়ারম্যান তাজুল ইসলাম বাবলু দায়িত্ব বুঝিয়ে দিচ্ছেন না বলেই এ জটিলতার সৃষ্টি হয়েছে।

About

আরও পড়ুন...

চট্টগ্রামে ক্যাব’র উদ্যোগে জেলা প্রাণী সম্পদ কর্মকর্তার সাথে অ্যাডভোকেসী সভা অনুষ্ঠিত

চট্টগ্রামে ক্যাব’র উদ্যোগে জেলা প্রাণী সম্পদ কর্মকর্তার সাথে অ্যাডভোকেসী সভা অনুষ্ঠিত। ভোক্তাদের মাঝে শিক্ষা ও …

error: Content is protected !!