Home / দেশ / সারাদেশ / ব্রাহ্মণবাড়িয়া / কসবায় ভারতীয় গাঁজা বহনকারী ট্রাকসহ দুইজন গ্রেফতার

কসবায় ভারতীয় গাঁজা বহনকারী ট্রাকসহ দুইজন গ্রেফতার

প্রতিনিধি ॥ ব্রাহ্মণবাড়িয়ার কসবায় ভারতীয় গাঁজা বহনকারী ট্রাকসহ দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেপতারকৃতরা হলেন পার্শ্ববর্তী কুমিল্লা জেলার দেবীদ্বার উপজেলার মিজানগর গ্রামের রশিদ মিয়ার পুত্র মো. শফিক মিয়া (২৫) ও মুরাদনগর উপজেলার নয়াকান্দি গ্রামের মালু মিয়ার পুত্র তৌফিকুল ইসলাম (৩৫)।

মঙ্গলবার কুমিল্লা-সিলেট মহাসড়কের উপজেলার কুটিচৌমুহনী এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়। এসময় উদ্ধার করা হয় ১১০ কেজি ভারতীয় গাঁজা। কসবা থানার পুলিশ পরিদর্শক (ওসি) মো. বদরুল আলম তালুকদার জানান, উপজেলার কুটি বাজার থেকে একটি ট্রাক (নং ঢাকা মেট্রো-১১৫২৮৯) ব্রাহ্মণবাড়িয়া জেলা সদরে যাচ্ছিলো। মালবাহী ওই ট্রাকটিতে ভারতীয় গাঁজা রয়েছে এমন খবরের ভিত্তিতে উপ-পরিদর্শক (এসআই) আবদুল আহাদ সঙ্গীয় ফোর্স নিয়ে কুটিচৌমুহনীতে ট্রাকটিকে আটক করে। ওই ট্রাকের ভেতর থেকে আট বস্তাা ভারতীয় গাঁজা যার ওজন ১১০ কেজি উদ্ধার করা হয়। এসব গাঁজা পাচারের দায়ে ওই দু’জনকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতদের বিরদ্ধে বিশেষ ক্ষমতা আইনে কসবা থানায় নিয়মিত মামলা দায়ের হয়েছে।

About

আরও পড়ুন...

কসবা প্রেসক্লাবের নব-নির্বাচিত নেতৃবৃন্দের সাথে প্রশাসনিক কর্মকর্তাদের মত বিনিময়

ব্রাহ্মণবাড়িয়ার কসবা প্রেসক্লাবের নব নির্বাচিত নেতৃবৃন্দের সাথে মঙ্গলবার (২২ ডিসেম্বর) দুপুরে উপজেলা প্রশাসনিক কর্মকর্তাদের মত …

error: বাংলার বার্তা থেকে আপনাকে এই পৃষ্ঠাটির অনুলিপি করার অনুমতি দেওয়া হয়নি, ধন্যবাদ