Home / দেশ / কসবায় চাকুরী জাতীয়করণসহ ২১ দফা দাবীতে ৫ দিন ধরে শ্রেণী কক্ষে পাঠদান বন্ধ বে-সরকারি শিক্ষকদের বিক্ষোভ মিছিল-সমাবেশ

কসবায় চাকুরী জাতীয়করণসহ ২১ দফা দাবীতে ৫ দিন ধরে শ্রেণী কক্ষে পাঠদান বন্ধ বে-সরকারি শিক্ষকদের বিক্ষোভ মিছিল-সমাবেশ

কসবা (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি- ব্রাহ্মণবাড়িয়ার কসবায় চাকুরী জাতীয়করণসহ ২১ দফা দাবীতে গত ৫ দিন ধরে শ্রেণী কক্ষে পাঠদান বন্ধ রেখেছে বে-সরকারি স্কুল, কলেজ ও মাদরাসার শিক্ষকরা। দাবী আদায় না হওয়া পযন্ত অনিদিষ্ট কালের জন্য শ্রেণী কক্ষে পাঠদান বন্ধ থাকবে বলে জানিয়ছেন শিক্ষক নেতারা। একই দাবীতে গতকাল মঙ্গলবার (১৫ জানুয়ারি) দুপুরে বিক্ষোভ মিছিল করেছে বে-সরকারি মাধ্যমিক শিক্ষক সমিতি। বিক্ষোভ মিছিলটি কসবা মাধ্যমিক শিক্ষক সমিতির কার্যালয় থেকে বের হয়ে কসবা পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে কসবা টি.আলী ডিগ্রী কলেজ মাঠে গিয়ে শেষ হয়। সেখানে সমাবেশে মিলিত হয় শিক্ষকরা।
কসবা উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি মো. হেলাল উদ্দিনের সভাপতিত্বে বক্তব্য রাখেন; আবু ইউসুফ ভূইয়া, উপাধ্যক্ষ আবুল কালাম আজাদ, আবদুল হান্নান, আবুল কালাম আজাদ, আতিকুর রহমান, আক্তার হোসেন, প্রমুখ।
কসবা উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক আবু ইউসুফ ভূইয়া বলেন; দাবী আদায় না হওয়া পযন্ত অনিদিষ্ট কালের জন্য শ্রেণী কক্ষে পাঠদান বন্ধ থাকবে।

About

আরও পড়ুন...

বেনাপোলে এতিম শিক্ষার্থীদের মাঝে খবার মাস্ক ও কম্বল বিতরণ

মোঃ রাসেল ইসলাম,বেনাপোল প্রতিনিধি: ‘লাগলে নিয়ে যান, থাকলে দিয়ে যান’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে দেশসেরা …

error: Content is protected !!