Home / দেশ / সারাদেশ / ব্রাহ্মণবাড়িয়া / কসবায় চালককে খুন করার চেষ্টা :গাড়ি ছিনিয়ে নেয়ার সময় এক ছিনতাইকারী গ্রেপ্তার

কসবায় চালককে খুন করার চেষ্টা :গাড়ি ছিনিয়ে নেয়ার সময় এক ছিনতাইকারী গ্রেপ্তার

মো. অলিউল্লাহ সরকার অতুল, ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার গোপীনাথপুর ইউনিয়নের গোসাইপুর এলাকায় গত সোমবার (১১ ফেব্রুয়ারি) রাতে সিএনজি চালিত অটোরিক্্রা চালক মাসুক মিয়াকে গাছের সাথে ঝুলিয়ে রেখেছে একদল ছিনতাইকারী। ছিনতাইকারীরা ওই চালককে উপর্যপুরি ছুরিকাঘাত করে সিএনজি চালিত অটোরিক্সা ছিনিয়ে নেয়ার সময় বিল্লাল হোসেন (৩৫) নামের এক ছিনতাইকারীকে গ্রেফতার করেছে পুলিশ। এ ঘটনায় থানায় দ্রুত বিচার আইনে মামলা হয়েছে।
গ্রেফতার হওয়া ছিনতাইকারী বিল্লাল হোসেন কসবা পৌর এলাকার তালতলা গ্রামের আলী আহম্মদের পুত্র। তাকে গত মঙ্গলবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়া বিচারিক হাকিমের আদালতে পাঠিছে পুলিশ। আদালত তাকে জেল হাজতে প্রেরণ করেন। পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে; আখাউড়া পৌরসভার দেবগ্রাম গ্রামের শাহজালাল মিয়ার পুত্র সিএনজি চালক মাসুক মিয়াকে গত সোমবার বিকেলে কসবা আসার জন্য বিল্লাল হোসেন ভাড়া করে নিয়ে আসে। তারা তাকে কসবা উপজেলার গোপীনাথপুর ইউনিয়নের গোসাইপুর এলাকায় নিয়ে যায়। রাত সাড়ে ৮টার দিকে ওই ৪ ছিনতাইকারী চালক মাসুক মিয়াকে একটি গাছের সাথে ঝুলিয়ে খুন করার চেষ্টা করেন। এ সময় তাকে উপর্যপুরি ছুরিকাঘাত করে গাড়িটি ছিনিয়ে নেয়ার সময় চালকের চিৎকারে স্থানীয় লোকজন দৌড়ে এসে বিল্লাল হোসেনকে আটক করে পুলিশে খবর দেয়। রাত সাড়ে ১০টার দিকে পুলিশ ঘটনাস্থল থেকে বিল্লাল হোসনকে আটক করে থানায় নিয়ে আসে। চালককে প্রথমে কসবা পরে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে। এ ঘটনায় চালকর ভাই সাইফুল ইসলাম বাদী হয়ে ৪ ছিনতাইকারীর বিরুদ্ধে দ্রুত বিচার আইনে মামলা দায়ের করেছ। কসবা থানার উপ-পরিদর্শক (এস.আই) মো. মোরশেদ আলম বলেন; যাত্রীবেশে ৪ ছিনতাইকারী চালকে ভাড়া করে নিয়ে গোসাইপুর এলাকায় গাছের সাথে ঝুলিয়ে খুন করার চেষ্টা করেছে। পরে তাকে উপর্যপুরি ছুরিকাঘাত করে গাড়ীটি ছিনিয়ে নেয়ার সময় স্থানীয় লোকজন বিল্লাল হোসেন নামের এক ছিনতাইকারীকে আটক করে থানা পুলিশে সোর্পদ করেছে। এ ঘটনায় থানায় দ্রুত বিচার আইনে মামলা দায়ের করেছে।

About

আরও পড়ুন...

ভারতে ওষুধ ও চিকিৎসা সামগ্রী পাঠাচ্ছে বাংলাদেশ

করোনাভাইরাস মহামারিতে বিপর্যস্ত হয়ে পড়েছে ভারত। কয়েকদিন ধরে দেশটিতে দৈনিক ৩ লাখের বেশি করোনা সংক্রমণ …

error: Content is protected !!