Home / ভিন্ন খবর / কসবায় নারী উন্নয়ন ফোরাম গঠন বিষয়ক কর্মশালায় জেলা প্রশাসক শিক্ষা ও দক্ষতা বৃদ্ধির মাধ্যমে নারীদের আত্মনির্ভরশীল হতে হবে

কসবায় নারী উন্নয়ন ফোরাম গঠন বিষয়ক কর্মশালায় জেলা প্রশাসক শিক্ষা ও দক্ষতা বৃদ্ধির মাধ্যমে নারীদের আত্মনির্ভরশীল হতে হবে

মো. অলিঊল্লাহ সরকার অতুল : গতকাল রবিবার (২ জুন) সকালে কসবা উপজেলা প্রশাসন ও স্থানীয় সরকার বিভাগ আয়োজিত উপজেলা গভর্ন্যন্স প্রজেক্ট এবং ইউনিয়ন পরিষদ গভর্ন্যন্স প্রজেক্টের সহযোগিতায় উপজেলা ও ইউনিয়ন পরিষদের জনপ্রতিনিধিদের সমন্বয়ে নারী উন্নয়ন ফোরাম গঠন বিষয়ক কর্মশালা উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত হয়।
উপজেলা নির্বাহী অফিসার জালাল সাইফুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ব্রহ্মণবাড়িয়া জেলা প্রশাসক নূর মোহাম্মদ মজুমদার। বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোহাম্মদ ইকলিল আজম। অনুষ্ঠানে উপজেলা কৃষিকর্মকর্তা সুরজিত চন্দ্র দত্ত, উপজেলা সমাজসেবা কর্মকর্তা মোস্তাফা মাহমুদ সারোয়ার, উপজেলা মৎস্য কর্মকর্তা মো. মাহবুবুর রহমান, উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা মোহাম্মদ তাইবুর রহমান, উপজেলা সমবায় কর্মকর্তা মোহাম্মদ ওমর ফারুক, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা রৌনক আরা ও উপজেলা একাডেমীক সুপারভাইজার ভুপতি রঞ্জন সুত্রধর উপস্থিত ছিলেন।
প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক নূর মোহাম্মদ মজুমদার , উপজেলা পরিষদ ও ইউনিয়ন পরিষদের নির্বাচিত নারী সদস্যদের নেতৃত্বের মাধ্যমে সমাজে নারীর আত্মসামাজিক অবস্থার উন্নয়ন, অধিকার ও মর্জাদা প্রতিষ্ঠা নারীর প্রতি সকল প্রকার সহিংসতা প্রতিরোধ এবং নারীদের শিক্ষা, দক্ষতা বৃদ্ধির মাধ্যমে আত্মনির্ভরশীল হওয়ার আহ্বান জানান।
অনুষ্ঠানে উপজেলা পরিষদের ভাইসচেয়ারম্যান আলহাজ্ব কাজী শামসুন্নাহার শিউলীকে সভাপতি এবং পৌর কাউন্সিলর লুৎফর নাহার রিনাকে সাধারণ সম্পাদক করে ১১সদস্য বিশিষ্ট নারী উন্নয়ন ফোরাম কসবা উপজেলা শাখা গঠিত হয়।

About

আরও পড়ুন...

শিক্ষায় শিক্ষকের অনুপ্রেরণায় ভাগ্য পরিবর্তন হয়

জীবন কর্ম ব্যস্ততায় হাজারও মানুষ যেন হারিয়ে ফেলছে অতীতের বিশেষ কিছু স্মৃতি আর যেন নেতিবাচক …

error: Content is protected !!