Home / দেশ / সারাদেশ / ব্রাহ্মণবাড়িয়া / কসবায় বজ্রপাতে নিহত- ২, আহত-৫

কসবায় বজ্রপাতে নিহত- ২, আহত-৫

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি : গত সোমবার (১৫ এপ্রিল) রাতে কসবায় বজ্রপাতে ২জন নিহত ও ৫ জন আহত হয়েছে। নিহতরা হলো; উপজেলার নোয়াপাড়া গ্রামের আকলিমা আক্তার (৮) ও রামপুর গ্রামের মোঃ রানা মিয়া (১৬)। আহত সহিদ মিয়া (৩০) ও নাজমুল মিয়া (৯) কে গুরুতর অবস্থায় কুমিল্লা ও ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। অপর আহত ৩জনকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।
জানা যায়, কসবা উপজেলার বায়েক ইউনিয়নের নোয়াপাড়া গ্রামেরসেলিম মিয়ার কন্যা আকলিমা আক্তার (৮) বজ্রপাতে গুরুতর আহত হলে তাকে সঙ্গাহীন অবস্থায় স্থানীয় চিকিৎসকের কাছে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। অপরদিকে উপজেলার কুটি ইউনিয়নের রামপুর গ্রামের জহিরুল ইসলামের পুত্র মোঃ রানা মিয়া (১৬) বজ্রপাতে গুরুতর আহত হয়। তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন। একই দিনে বায়েক গ্রামের বজ্রপাতে সহিদ মিয়া (৩০) নামের এক ব্যবসায়ী গুরুতর আহত হয়। তাকে গুরতর অবস্থায় কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত নাজমুল মিয়াকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এঘটনায় গতকাল মঙ্গলবার (১৬এপ্রিল) বাহ্মণবাড়িয়া জেলা প্রশাসকের ত্রাণতহবিল থেকে নিহত পরিবারগুলোকে ২০হাজার টাকা করে ও আহত পরিবারগুলোকে ৩ হাজার টাকা করে অনুদান প্রদান করা হয়েছে। তাছাড়া ক্ষতিগ্রস্থ ১৪টি পরিবারকে ২০ কেজি করে চাল বিতরণ করা হয়। ত্রাণ বিতরণকালে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আজাদ ছাল্লাল, উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব রুহুল আমিন ভুইয়া বকুল, উপজেলা নির্বাহী অফিসার জালাল সাইফুর রহমান,উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সৈয়দ আরিফুল হক, বায়েক ইউপি চেয়ারম্যান মো. বিল্লাল হোসেনসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

About

আরও পড়ুন...

কুয়েতে বাংলাদেশ ফ্রেন্ডস স্পোর্টিং ক্লাবের পঞ্চম বার্ষিকী

কুয়েতে বাংলাদেশ ফ্রেন্ডস স্পোর্টিং ক্লাবের উদ্যোগে ক্রিকেট চ্যাম্পিয়ন লীগের পঞ্চম বার্ষিকী ২০২০-২০২১ এর গ্র্যান্ড ফাইনাল …

error: Content is protected !!