Home / দেশ / কসবায় বে-সরকারি শিক্ষক আন্দোলন

কসবায় বে-সরকারি শিক্ষক আন্দোলন

কসবা (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি॥ চাকুরী জাতীয়করণসহ ২১ দফা দাবীতে ব্রাহ্মণবাড়িয়ার কসবায় বে-সরকারি শিক্ষকরা আন্দোলনের ঘোষনা দিয়েছে। আগামী ১০ জানুয়ারি থেকে অনির্দিষ্ট কালের জন্য কর্মবিরতি শুরু করবে। গত মঙ্গলবার কসবা উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির কার্যালয়ে উপজেলা শিক্ষক সমিতির এক জরুরী সভায় এ সিদ্ধান্ত জানানো হয়েছে।
কসবা উপজেলা শিক্ষক সমিতির সভাপতি মো. হেলাল উদ্দিনের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন; কসবা উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক ও কসবা পৌর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবু ইউসুফ ভূইয়া, প্রধান শিক্ষ আবুল হাসেম, মো. আবদুল হান্নান, মোবারক হোসেন সরকার, মো. ইউনুছ মিয়া, মো. জাকির হোসেন, মো. আক্তার হোসেন লিটন, মো. মনির হোসেন ভূইয়া প্রমুখ।
কসবা উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক ও কসবা পৌর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবু ইউসুফ ভূইয়া বলেন; চাকুরী জাতীয়করণসহ ২১ দফা দাবীতে আমাদের আন্দোলন শুরু হয়েছে। এ সরকার আমাদের আন্দোলন নস্যাত করার জন্য টালবাহানা করে আসছে। ১০ জানুয়ারি থেকে আমাদের দাবী আদায় না হওয়া পর্যন্ত কর্মবিরতি চলবে।

আরও পড়ুন...

ভোক্তা স্বাস্থ্য সুরক্ষায় ট্রান্সফ্যাট নিয়ন্ত্রণ নীতিমালা প্রণয়নের দাবি জানিয়েছে ক্যাব

সংবাদ বিজ্ঞপ্তি: সকলের জন্য নিরাপদ খাদ্য নিশ্চিতে খাদ্যে ট্রান্সফ্যাটের মাত্রা নিয়ন্ত্রণে জরুরি ভাবে নীতিমালা প্রণয়ন …