Home / দেশ / সারাদেশ / ব্রাহ্মণবাড়িয়া / কসবা সীমান্তে বাংলাদেশী এক যুবককে ধরে নিয়ে গেছে ভারতীয় বিএসএফ

কসবা সীমান্তে বাংলাদেশী এক যুবককে ধরে নিয়ে গেছে ভারতীয় বিএসএফ

মো. অলিউল্লাহ সরকার অতুল, ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি কসবা উপজেলার গোপীনাথপুর ইউনিয়নের ধজনগর সীমান্ত এলাকা থেকে গত শনিবার (৩০ মার্চ) রাতে বাংলাদেশী যুবক রাসেল মিয়া (৩০)কে ধরে নিয়ে গেছে ভারতীয় সীমান্ত রক্ষী বাহিনী বিএসএফ। ফেরত পেতে গতকাল রোববার (৩১ মার্চ) দুপুরে ভারতীয় সীমান্ত রক্ষী বাহিনী বিএসএফকে চিঠি দিয়েছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। এ রিপোর্ট লিখা পর্যন্ত তাকে ফেরত দেয়নি বিএসএফ। বিএসএফের হাতে আটক রাসেল মিয়া কসবা উপজেলার গোপীনাথপুর ইউনিয়নের ধজনগর গ্রামের দুলাল মিয়ার পুত্র।
বিজিবি ও এলাকাবাসী সূত্রে জানা গেছে; রাসল রাতে ধজনগর সীমান্ত এলাকায় ঘুরাফেরা করছেন। এ সময় টহলরত ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী বিএসএফ তাকে আটক করে ভারতে নিয়ে যায়। এ খবর পেয়ে বর্ডার গার্ড বাংলাদেশ বিজিবি আটক রাসেলকে ফেরত প্রদানের জন্য প্রয়োজনীয় ব্যবস্থা নিতে বিএসএফকে একটি চিঠি দিয়েছেন। বর্ডার গার্ড বাংলাদেশ বিজিবির কসবা সদর কোম্পানী কমান্ডার সুবেদার ইসহাক আলীর মুঠো ফোনে বাংলাদেশী যুবককে বিএসএফ ধরে নিয়ে যাওয়ার বিষয়টি নিশ্চিত করে বলেন; তাকে ফেরত পাওয়া জন্য বিএসএফকে চিঠি দেয়া হয়েছে।

আরও পড়ুন...

বাংলাদেশ সেনাবাহিনীকে শুভেচ্ছা স্বরুপ প্রশিক্ষণপ্রাপ্ত ৫টি কুকুর উপহার দিল ভারতীয় সেনাবাহিনী।

মোঃ রাসেল ইসলাম,বেনাপোল প্রতিনিধি: বাংলাদেশ সেনাবাহিনীকে শুভেচ্ছা স্বরুপ প্রশিক্ষণপ্রাপ্ত ৫টি কুকুর উপহার দিল ভারতীয় সেনাবাহিনী।বেনাপোল …

error: Content is protected !!