Home / প্রবাস / কসবা সোসাইটির বিশেষ সভা অনুষ্ঠিত

কসবা সোসাইটির বিশেষ সভা অনুষ্ঠিত

সালাহউদ্দিন আহমেদ : নিউইয়র্ক (ইউএনএ): কসবা সোসাইটি ইউএসএ ইন্ক’র বিশেষ সভায় বাংলা নববর্ষ ও পরিবার দিবস পালন, গঠণতন্ত্র চুড়ান্ত এবং ফান্ড গঠনের সিদ্ধান্ত নেয়া হয়েছে। সিটির ওজনপার্কস্থ বিসমিল্লাহ কাবাব এন্ড কারী রেষ্টুরেন্টে গত ২৩ ফেব্রুয়ারী শনিবার সন্ধ্যায় অনুষ্ঠিত সভায় এই সিদ্ধান্ত নেয়া হয়।লাহউদ্দিন আহমেদ : নিউইয়র্ক (ইউএনএ): কসবা সোসাইটি ইউএসএ ইন্ক’র বিশেষ সভায় বাংলা নববর্ষ ও পরিবার দিবস পালন, গঠণতন্ত্র চুড়ান্ত এবং ফান্ড গঠনের সিদ্ধান্ত নেয়া হয়েছে। সিটির ওজনপার্কস্থ বিসমিল্লাহ কাবাব এন্ড কারী রেষ্টুরেন্টে গত ২ ৩ ফেব্রুয়ারী শনিবার সন্ধ্যায় অনুষ্ঠিত সভায় এই সিদ্ধান্ত নেয়া হয়। সোসাইটির সভাপতি একেএম সফিকুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন ঢাকাস্থ কসবা সোসাইটির যুগ্ম সাধারণ সম্পাদক, বিশিষ্ট সাংবাদিক এনামুর রেজা দিপু। সভাটি পরিচালনা করেন সাধারণ সম্পাদক মোহাম্মদ ফরহাদ উদ্দিন। সভায় বক্তব্য রাখেন সোসাইটির প্রধান উপদেষ্টা হাশেম মাহমুদ খান, উপদেষ্টা হাজী আবুল কাশেম, আব্দুল হাই ও নূর ভুঁইয়া সেন্টু, সহ সভাপতি মোস্তফা কামাল ইমাম, কোষাধ্যক্ষ মোহাম্মদ ইউসুফ ইমাম, সাংগঠনিক সম্পাদক আশিকুর রহমান প্রমুখ।

সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মঞ্জুরুল আলম বিটি, কাউসার নিয়াজ, মোজাক্কের হোসেন এলিট,কাজী মোহাম্মদ সোলায়মান, কামরুল হাসান লিটন, মামুনুর রশীদ, হাবিবুল্লাহ ভুঁইয়া, শাহ আলম ভুঁইয়া, মোহাম্মদ মাসুম, শোভন রায়, মোহাম্মদ শাহীন প্রমুখ।সভায় আগামী ১৩ এপ্রিল বাংলা নববর্ষ ও পরিবার দিবস পালনের সিদ্ধান্ত নেয়া হয়। এছাড়া সভায় সংগঠনের গঠনতন্ত্র চুড়ান্ত ও প্রবাসী কসবাবাসীদের কল্যাণেফান্ড গঠন করার সিদ্ধান্ত হয়।

সভায় এনামুর রেজা দিপু তার দিক নির্দেশনামূলক বক্তব্যে সকল কসবাবাসীকে ঐক্যবদ্ধভাবে সংগঠনটি শক্তিশালী করার আহ্বান এবং সাধ্যমত কসবাবাসীদের কল্যাণে কাজ করার জন্য সংগঠনের কর্মর্তাদের প্রতি অনুরোধ জানান।

About

আরও পড়ুন...

কুয়েতে বাংলাদেশ ফ্রেন্ডস স্পোর্টিং ক্লাবের পঞ্চম বার্ষিকী

কুয়েতে বাংলাদেশ ফ্রেন্ডস স্পোর্টিং ক্লাবের উদ্যোগে ক্রিকেট চ্যাম্পিয়ন লীগের পঞ্চম বার্ষিকী ২০২০-২০২১ এর গ্র্যান্ড ফাইনাল …

error: Content is protected !!