Home / দেশ / সারাদেশ / কুমিল্লায় বিজিবি ও পুলিশের যৌথ অভিযানে ইয়াবা, ফেনসিডিল ও বিয়ার সহ শামীম মেম্বার আটক-

কুমিল্লায় বিজিবি ও পুলিশের যৌথ অভিযানে ইয়াবা, ফেনসিডিল ও বিয়ার সহ শামীম মেম্বার আটক-

মোঃ হাবিবুর রহমান খান, কুমিল্লা ব্যুরো: ৩৩ বর্ডার গার্ড ব্যাটালিয়ন ও পুলিশের যৌথ অভিযানে ইয়াবা ট্যাবলেট, ফেনসিডিল ও বিয়ারসহ শামীম মেম্বারকে গত বুধবার রাত ২টায় আটক করেছে। এ বিষয়ে সদর দক্ষিণ থানায় একটি মামলা দয়ের করা হয়েছে। বিজিবি সূত্রে জানা যায়- গোটন সংবাদের ভিত্তিতে ৩৩ বর্ডার গার্ড ব্যাটালিয়নের ইন্ট অফিসার বিএ-৬৩৭১ মেজর সাব্বির আহমেদ, সুবেদার আবুল হোসেনসহ ৪ বিজিবি সদস্য ও ২ ডিবি পুলিশ যৌথ অভিযানে সদর দক্ষিণ উপজেলার সামবক্সি বল্লবপুর নামকস্থানে অভিযান চালিয়ে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেট, ফেনসিডিল ও বিয়ারসহ সামবক্সি বল্লবপুর এলাকার মৃত হাজী নুর মিয়ার পুত্র সাবেক মেম্বার মোঃ আবুল খায়ের (৪৮)কে মাদক সেবন অবস্থায় মাদক ব্যবসায়ীর ঘরের ভিতর থেকে বুধবার রাত ২টায় আটক করে। আটককৃত মালামালের মূল্য আনুমানিক ২০ হাজার টাকা হবে বলে ধারণা করা হয়েছে। আটককৃত আসামীসহ মালামাল সদর দক্ষিণ থানায় জমা দেয়া হয়েছে। এ বিষয়ে গতকাল একটি মামলা দায়ের করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

কুমিল্লায় সিএনজি ছিনতাইকারী চক্রের ৩ সদস্য আটক
ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সিএনজিসহ বিভিন্ন যানবাহনে ছিনতাইকারী চক্রের ৩ সদস্যকে আটক করেছে পুলিশ। গতকাল বুধবার সকালে কুমিল্লার নাঙ্গলকোট থানা পুলিশ সিএনজিসহ তাদেরকে আটক করেছে। জানা যায়- গোপন সংবাদের ভিত্তিতে নাঙ্গলকোট থানার উপ-পরিদর্শক তানজির আহমেদের নেতৃত্বে পুলিশের একটি দল জেলার চৌদ্দগ্রাম উপজেলার মিয়ার বাজার এলাকা থেকে ছিনতাই হওয়া সিএনজি কুমিল্লা নাঙ্গলকোটের বাগড্ডা এলাকা থেকে ৩ ছিনতাইকারীসহ আটক করে। আটককৃতরা হচ্ছে চৌদ্দগ্রামের সাদ্দাম হোসেন, মো. মামুন ও মহিন উদ্দিন। এ ব্যাপারে সংশ্লিষ্ট থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। আটককৃতদের জেল হাজতে প্রেরণ করেছে বলে থানা পুলিশ জানায়।

তত্ত্বাবধায়ক সরকারের পুনর্বহালের দাবিতে কুমিল্লা জেলা বিএনপির বিক্ষোভ সমাবেশ
১২ মার্চ মহাসমাবেশে পুলিশি হয়রানি, আওয়ামী ব্যর্থ সরকারের পদত্যাগ, নির্দলীয় তত্ত্বাবধায়ক সরকারের পুনর্বহালের দাবিতে গতকাল বুধবার কুমিল্লা (দ.) জেলা বিএনপি’র উদ্যোগে বিশাল সমাবেশ ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। এ সময় পুলিশ বাধাকে উপেক্ষা করে বিএনপি’র মিছিলে নগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। এতে প্রধান অতিথির হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় বিএনপি’র সহসভাপতি ও কুমিল্লা (দ.) জেলা বিএনপির সভানেত্রী বেগম রাবেয়া চৌধুরী, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মোস্তাক মিয়া, জেলা বিএনপি’র সহসভাপতি মাহবুবুর রহমান ভূঁইয়া, কোতয়ালী থানা বিএনপির সভাপতি এড. আলী আক্কাস, শহর বিএনপির সাধারণ সম্পাদক জসিম উদ্দিন, যুবদলের সভাপতি আমিরুজ্জামান আমির, সাধারণ সম্পাদক আশিকুর রহমান মাহমুদ ওয়াসিম। এ সময় উপস্থিত ছিলেন- আদর্শ সদর উপজেলা বিএনপি’র সাধারণ সম্পাদক রেজাউল কাইয়ুম, সদর দণি উপজেলা বিএনপি’র সাধারণ সম্পাদক মাহবুব চৌধুরী, জেলা মহিলা দলের সভাপতি সাকিনা জাহান, জেলা যুবদলের সাধারণ সম্পাদক সাবেক ভিপি আশিকুর রহমান মাহমুদ ওয়াসিম, জেলা বিএনপি’র যুব বিষয়ক সম্পাদক মজিবুর রহমান কামাল, জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল মোমেন, জেলা বিএনপি’র সহ প্রচার সম্পাদক শফিউল আলম রায়হান, জেলা ছাত্রদল সভাপতি উৎবাতুল বারী আবু, সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন কায়সার প্রমুখ।, জেলা ছাত্রদল সভাপতি উদবাতুল বারী আবু, নিজাম উদ্দিন কায়সারসহ জেলা বিএনপি, যুবদল, শ্রমিকদল, ছাত্রদলের অংগসংগঠনের নেতাকর্মীরা বিক্ষোভ মিছিলে অংশগ্রহণ করেন। বক্তারা ‘শেখ হাসিনার পদত্যাগ চাই- বিদ্যুৎ নাই পানি নাই এ সরকারের দরকার নাই’ স্লোগানে বিক্ষোভ মিছিলটি দলীয় কার্য্যালয় থেকে বের হয়ে কান্দিরপাড় পুলিশের বাধা উপেক্ষা করে নগরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে পুনরায় দলীয় কার্য্যালয়ে গিয়ে শেষ হয়।

আরও পড়ুন...

বেনাপোল স্টেশনরোডে ফুটপথ দখল করে রেখেছে

বেনাপোল প্রতিনিধি: যশোরের বেনাপোল স্টেশন রোড সংলগ্ন (এসডি মার্কেট) ওয়ালটন শোরুম এর সামনে ফুটপথ এর …