Home / প্রবাস / কুয়েতে নোয়াখালী এসোশিয়েশন উদ্যোগে বিমান এর কান্ট্রী ম্যানেজার নজরুল ইসলাম কে সংবর্ধনা

কুয়েতে নোয়াখালী এসোশিয়েশন উদ্যোগে বিমান এর কান্ট্রী ম্যানেজার নজরুল ইসলাম কে সংবর্ধনা

কুয়েত প্রতিনিধিঃ কুয়েতের ঐতিহ্যবাহী সামাজিক সংগঠন বৃহত্তর নোয়াখালী প্রবাসী এসোশিয়েশন কুয়েত’র উদ্যোগে গত ৩১ শে জানুয়ারী ২০১৩ কুয়েত কন্টিনেন্টাল হোটেলে অনুষ্ঠিত হয়েছে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স কুয়েতের কান্ট্রী ম্যানেজার ও বৃহত্তর নোয়াখালীর লক্ষীপুরের কৃতি সন্তান এ এস এম নজরুল ইসলামের বিদায়ী সংবর্ধনা।
এতে সভাপতিত্ব করেন বৃহত্তর নোয়াখালী প্রবাসী এসোশিয়েশন কুয়েত’র সভাপতি ইঞ্জিনিয়ার কাজী মঞ্জুরুল আলম। সাধারন সম্পাদক মোহাম্মদ মাঈন উদ্দিন ও সহ সাধারন সম্পাদক সাহাব উদ্দিন’র যৌথ পরিচালনায় অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপদেষ্টা ফয়েজ কামাল, মোঃ এয়াকুব।
পবিত্র কুরআন থেকে তেলাওয়াত করেন মোঃ জামাল উদ্দিন। জনাব নজরুল ইসলামের কুয়েতের কর্ম জীবনের আলোক উজ্জল দিক গুলো নিয়ে বিস্তারিত আলোচনা করেন-সহ সভাপতি গোলাম মাওলা বাবুল, মোঃ হানিফ, মোঃ বাহার উদ্দিন, মাষ্টার নুরুল ইসলাম, হুমায়ুন কবীর মায়মুন, সহ সাধারন সম্পাদক আ ন ম তোহা মিলন, কাজী মিজান, মোহাম্মদ আলী জিন্নাহ, সফি উল্লা লিটন, আবদুল কাদের, সাইফুল ইসলাম, নজরুল ইসলাম রুবেল, আবু সায়েম। বিদায়ী অতিথির সম্মানে মানপত্র পাঠ করেন ইঞ্জিনিয়ার আবু ছায়েদ।
বক্তারা বলেন, নজরুল ইসলাম সাহেব ছিলেন বৃহত্তর নোয়াখালী কুয়েত বাসীর অত্যন্ত গর্বের মানুষ। তার কয়েক বছরের কুয়েতের কর্ম জীবনে তিনি কুয়েত প্রবাসী সকল বাংলাদেশীর সাথে অত্যন্ত ভ্রাতৃত্ব সুলভ সম্পর্ক স্থাপন করেছিলেন, যা ইতিপুর্বে খুব কম বিমান ম্যানেজারই গড়তে সক্ষম হয়েছেন ।তাই নোয়াখালী বাসী তাকে নিয়ে গর্ব করছে। তিনি অত্যন্ত আন্তরিকতার সাথে কুয়েতে বিমানের গ্রাহকদের সাথে আলাপ আলোচনার মাধ্যমে বিমানের বিভিন্ন সমস্যা সমাধানে সক্ষম হয়েছিলেন। কুয়েতে সালমিয়া থেকে আবদালী, ওপরা থেকে কুয়েতের উত্তর প্রান্ত প্রর্যন্ত প্রতিটি এলাকাই ছিল তার বিচরন ভুমি।
বিদায়ী মেহমানকে বিশেষ  সম্মাননা প্রদান করেন সংগঠনের শীর্ষ নের্তৃবৃন্দ।
অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন-জাহাংগীর আলম, এ এস এম কামরুজ্জামান বাবলু প্রমুখ। এছাড়াও ছিলেন কুয়েতের বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক সংগঠনের নের্তৃবৃন্দ।
উল্লেখ্য জনাব এ এ স এম নজরুল ইসলাম বৃহত্তর নোয়াখালীর লক্ষীপুর জেলার এক গর্বিত পরিবারের সন্তান। তিনি গত কয়েক বছর বিমান বাংলাদেশ এয়ারলাইন্স কুয়েতের কান্ট্রী ম্যানেজারের দায়িত্বে ছিলেন, এই মাসে পদোন্নতি পেয়ে তিনি বিমানের প্রধান কার্যালয় বলাকা ভবনে দায়িত্ব গ্রহনের উদ্যেশ্যে কুয়েত থেকে বিদায় নিবেন।

About

আরও পড়ুন...

২৫শে এপ্রিল থেকে চালু হচ্ছে কুয়েত ও বাহরাইনের ফ্লাইট

ছুটিতে দেশে এসে আটকে পড়া কুয়েত ও বাহরাইন প্রবাসীদের কাজে ফেরাতে ফ্লাইট চালু হচ্ছে। আন্তমন্ত্রণালয়ের …

error: বাংলার বার্তা থেকে আপনাকে এই পৃষ্ঠাটির অনুলিপি করার অনুমতি দেওয়া হয়নি, ধন্যবাদ