Home / কুয়েত / কুয়েতে লিবারেল ডেমোক্রেটিক ফোরাম’র পক্ষ থেকে ড.কর্ণেল (অব:) অলি আহমেদ বীর বিক্রম এম.পি কে বিশেষ সম্বর্ধনা প্রদান

কুয়েতে লিবারেল ডেমোক্রেটিক ফোরাম’র পক্ষ থেকে ড.কর্ণেল (অব:) অলি আহমেদ বীর বিক্রম এম.পি কে বিশেষ সম্বর্ধনা প্রদান

কুয়েত প্রতিনিধি আল আমিন রানাঃ মুক্তিযুদ্ধের অকুতোভয় বীর সেনানী লিবারেল ডেমোক্রেটিক পার্টি প্রতিষ্ঠাতা ড. অলি আহমেদ বীর বিক্রম এম.পি. কুয়েত আগমন উপলক্ষে প্রাণঢালা অভিনন্দন ও সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করেন লিবারেল ডেমোক্রটিক ফোরাম কুয়েত শাখা গত কাল কুয়েত সিটির গুলশান হোটেলে। সংগঠনের সাধারন সম্পদক তৌহিদুল আলম হারুন এর সঞ্চালনায় সংগঠনের সভাপতি জাফর আহমদ চৌধুরী এম.কম. এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ড. কর্নেল (অব.) অলি আহমেদ এম.পি.।
বিশেষ অতিথি ছিলেন- কুয়েত বিএনপি সাধারণ সম্পাদক প্রকৌশলী কাজী মঞ্জুরুল আলম, বাংলাদেশ সমাজ কল্যাণ সমিতির সভাপতি আব্দুর কাদের মোল্লা, মোহাম্মদ শাহজাহান প্রমুখ।
অনুষ্ঠানে প্রধান অতিথি উপস্থিত নেতৃবৃন্দদের সমকালীন রাজনৈতিক বিভিন্ন প্রশ্নে উত্তর দেন এবং বলেন জাতি আজ ক্লান্তি লগ্ন অতিক্রম করছে তাই সবাইকে ঐক্যবদ্ধ হয়ে দেশ ও জাতির জন্য কাজ করার আহ্বান জানান। পরে সংগঠনের পক্ষ থেকে প্রধান অতিথিকে বিশেষ সম্মাননা ক্রেষ্ট প্রদান করা হয়। উক্ত অনুষ্ঠানে কুয়েতের বিভিন্ন সামাজিক ও সুশিল সমাজের নেতৃবৃন্দ ও সাংবাদিকবন্দৃ উপস্থিত ছিলেন।

About

আরও পড়ুন...

বইমেলায় পাওয়া যাচ্ছে নাসরিন আক্তার মৌসুমী সম্পাদিত যৌথ কাব্য গ্রন্থ ‘বায়ান্ন থেকে একাত্তর’

নিজস্ব প্রতিনিধিঃঃ এবারের বইমেলায় পাওয়া যাচ্ছে প্রবাসী সাংবাদিক, লেখক ও আন্তর্জাতিক প্রবাসী কবি পরিষদের প্রতিষ্ঠাতা …

error: Content is protected !!