Home / কুয়েত / কুয়েতে ১৮ দলীয় জোট’র আলোচনা ও প্রতিবাদ সভা

কুয়েতে ১৮ দলীয় জোট’র আলোচনা ও প্রতিবাদ সভা

কুয়েত প্রতিনিধি আল আমিন রানাঃ মহানবী ( সাঃ ) কে নিয়ে কুটুক্তি অবমানাসহ অশ্লীন মন্তব্য, গণহত্যা,ও বিএনপি’র নেতাকর্মীদের মুক্তির দাবীতে এবং ইসলামী ব্যক্তিদের বিরুদ্ধে জঘণ্য অবিচার, হেফাজতে ইসলামের নেতাকর্মীদের সমাবেশে হামলা এবং দিগন্ত ও ইসলামী টিভি সম্পচার বন্ধের প্রতিবাদে কুয়েত সিটির রাজধানী হোটেলে ১৮ দলীয় জোট কুয়েত শাখার উদ্যোগে গত কাল প্রতিবাদ ও আলোচনা সভার আয়োজন করেন। বাংলাদেশ ইসলামী ঐক্যসংস্থা কুয়েতের সাংগঠনিক সম্পাদক হাফেজ জুবায়ের আহমাদ’র সঞ্চালনায় মাওলানা আসাদুর রহমা এর কুরআন তেলোয়াতের মধ্যে দিয়ে প্রতিবাদ ও আলোচনা সভার সূচনা হয়। বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি কুয়েত ভারপ্রাপ্ত সভাপতি শোয়ায়েব আহমাদ’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে আসন গ্রহন করেন-লন্ডন থেকে আগত ১৮ দলীয় জোট যুক্তরাজ্য সমম্মকারী ও পিস্পিপাল মারকাজুল উলুম লন্ডন, সভাপতি ইসলামী ঐক্যজোট ইউকে মাওলানা শোয়াইব আহমদ। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি কুয়েত শাখার সহ সভাপতি মাঈন উদ্দিন মাঈন, আব্দুল কাদের মোল্লা, আল আমিন চৌধুরী স্বপন, সহ সাধারন সম্পাদক আক্তারউজ্জামান আকতার,এল.ডি.পি কুয়েত’র সভাপতি জাফর আহম্মেদ চৌধুরী, বিশিষ্ট ব্যবসায়ী হাজী জুবায়ের আহম্মেদ, মাওলানা এমদাদুল্লাহ বেলালী।
অনুষ্ঠানে বক্তব্য রাখেন কুয়েত বিএনপির সংগঠনিক সম্পাদক হুমায়ন কবির মায়মুন, ফরওয়ানিয়া প্রদেশ সভাপতি আ.ন.ম তোহা মিলন,বিশিষ্ট মুক্তিযোদ্ধা ইঞ্জিয়ার রমজান আলী ভূইয়া, অনির্বাণ শিল্পী গোষ্ঠীর সভাপতি এ.কে.এম শামসুদ্দোহা, বাংলাদেশ কুরআন প্রশিক্ষণ কেন্দ্র সাফাত অঞ্চল’র সভাপতি মাওলানা হাফেজ খুশিদ আলম, বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএরপির অংসগঠন ও কুয়েত ১৮ দলীয় জোটের নেতাকর্মী সহ অনেকে। বক্ততারা বলেন – গত ৫ই মে হেফাজতে ইসলামের সমাবেশে হামলা চালিয়ে শত শত মানুষকে হত্যা ও গুম করার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছন কুয়েত বিএনপির ১৮ দলের নেতারা। বক্তারা আরো বলেন গনহত্যাকারীদের বিরুদ্ধে আন্দোলনে ঝাঁপিয়ে পড়ার জন্য দেশবাসীর প্রতি আহ্বান জানান কুয়েত ১৮ দলীয় জোট।

About

আরও পড়ুন...

স্বাধীনতাবিরোধী অপশক্তির ধ্বংসাত্মক তাণ্ডবের প্রতিবাদে বিক্ষোভ

বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী এবং স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপনকালে দেশব্যাপী স্বাধীনতাবিরোধী অপশক্তির ধ্বংসাত্মক তাণ্ডবের প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেছে …

error: Content is protected !!