Home / বিশ্ব / কুয়েতে ২৭ ফেব্রুয়ারির পরে প্রবেশকারীদের স্বাস্থ্য পরীক্ষা করা হবে।

কুয়েতে ২৭ ফেব্রুয়ারির পরে প্রবেশকারীদের স্বাস্থ্য পরীক্ষা করা হবে।

কুয়েতের গণমাধ্যমে স্বাস্থ্য অধিদপ্তরের বরাত দিয়ে প্রকাশিত খবরে বলা হয় গত ২৭ ফেব্রুয়ারী ২০২০ থেকে এখন পর্যন্ত যে সকল প্রবাসী কুয়েতে প্রবেশ করেছেন তাদের স্বাস্থ্য পরীক্ষার জন্য আমন্ত্রণ জানিয়েছেন কুয়েতের স্বাস্থ্যমন্ত্রনালয়।

সংবাদে উল্লিখিত যে সেবা বিষয়ক সহকারী আন্ডার সেক্রেটারি আব্দুলাজিজ আল তাশা কুয়েত নিউজ এজেন্সির কাছে এক বিবৃতিতে বলেছিলেন যে নতুন কেন্দ্রটি প্রতিদিনের ভিত্তিতে পরীক্ষার জন্য লোকদের ভর্তি করবে।

সিভিল কার্ডের (আবাসন) ঠিকানা অনুসারে নিম্নলিখিত সময়সূচী অনুযায়ী সকাল ৮ টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত মোসরেফ অঞ্চলে অবস্থিত আন্তর্জাতিক বানিজ্য মেলা গ্রাউন্ডে ছয় নং হলে সিভিল আইডি এবং পাসপোর্ট সাথে নিয়ে  বাধ্যতামূলক উপস্থিত হতে বলা হয়েছে ।

যাদের সিভিল আইডি তে ঠিকানা আল-জহরা গভর্নরেটের বাসিন্দা তারা ১২ মার্চ
বৃহস্পতিবার, মোবারক আল-কাবীর গভর্নমেন্টের বাসিন্দাদের জন্য ১৩ই মার্চ  শুক্রবার, আল ফারওয়ানিয়া গভর্নরেটের বাসিন্দাদের জন্য ১৪ই মার্চ শনিবার, হাওয়াল্লি গভর্ণরেটের বাসিন্দাদের জন্য ১৫ মার্চ রবিবার, আল আহমদী গভর্ণরেটের বাসিন্দাদের জন্য ১৬ মার্চ সোমবার এবং আল আসমা  (সিটি) গভর্ণরেটের বাসিন্দাদের জন্য ১৭ মার্চ মঙ্গলবার নির্ধারণ করা হয়েছে। আইনগত জবাবদিহিতা এড়াতে যথা সময়ে ২৭ ফেব্রুয়ারির পরে কুয়েতে  আগত সকল দেশের প্রবাসীদের উপস্থিত হতে বলা হয়েছে । সুত্র আরব টাইমস 

About

আরও পড়ুন...

উত্তর কলীকচ্ছ মডেল স্কুল এন্ড কলেজের বার্ষিক পরিক্ষার ফলাফল প্রকাশ ও অভিভাবক সমাবেশ

উত্তর কলীকচ্ছ মডেল স্কুল এন্ড কলেজের বার্ষিক পরিক্ষার ফলাফল প্রকাশ ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত । …