Home / কুয়েত / কুয়েত প্রবাসীদের ঈদ আনন্দ

কুয়েত প্রবাসীদের ঈদ আনন্দ

মঈন উদ্দিন সরকার সুমন, কুয়েত করেসপন্ডেন্ট বাংলানিউজটোয়েন্টিফোর.কম: ঈদ মানে আনন্দ, ঈদ মানে খুশি, সেটা দেশেই উদযাপিত হোক অথবা প্রবাসে। এবারের পবিত্র ঈদুল ফিতর আনন্দ-উৎসবের মধ্য দিয়েই উদযাপন করেছেন কুয়েত প্রবাসী বাংলাদেশিরা।

সারা বছর কর্মব্যস্ততায় ডুবে থাকলেও ঈদের সময় পাওয়া ক্ষাণিক বেশি ছুটি উদযাপন করতে ভুলেননি প্রবাসীরা। মা-বাবা কিংবা প্রিয়জনের কাছ থেকে বহুদূরে থাকলেও আশপাশের অন্য প্রবাসী বাঙালিদের সঙ্গে গড়ে তোলেন আরেকটি সৌহার্দ্যপূর্ণ পরিবার। আর এই পরিবারকে নিয়েই উদযাপন করেন ঈদের আনন্দ।

মরু পর্বতের মত হৃদয়ে কঠিন বেদনা চাপিয়ে রেখে প্রিয় মুখগুলিকে স্মরণ করে আয়োজন করেনন বিভিন্ন বিনোদনমূলক অনুষ্ঠানের। মুখরোচক খাবার রান্নার পর উদর ভর্তি করে প্রবাসী বাঙালিদের সঙ্গে মিলে কেউবা যান সমুদ্র সৈকত ঘুরতে, কেউ শিশু পার্কে অথবা অন্য কোনো পর্যটন এলাকায়।

কুমিল্লা প্রবাসী পরিষদের ঈদ উদযাপন
এবারের পবিত্র ঈদুল ফিতর উদযাপনে প্রবাসী বাঙালিদের জন্য সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করে কুয়েতের কুমিল্লা প্রবাসী পরিষদ। ঈদ উপলক্ষে রাজধানী কুয়েত সিটির মালিয়াস্থ সুইসবেল প্লাজা হোটেলের হলে আয়োজন করা হয় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের।

অনুষ্ঠান পরিচালনা করেন সংগঠনের সভাপতি আতাউল গনি মামুন এবং সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক মো. হোসেন উদ্দিন আহমদ।

প্রবাসী বাঙালিদের মিলন মেলায় পরিণত হওয়া এই সাংস্কৃতিক অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কুয়েতে নিযুক্ত বাংলাদেশ দূতাবাসের প্রথম সচিব এম. এ. জলিল সহ বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক ও পেশাজীবী সংগঠনের প্রতিনিধি‍বৃন্দ।

অনুষ্ঠানে ৠাফেল ড্র-এর আয়োজন করা হয়। বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন এ্যামবাসেডর গ্রুপ অব কোম্পানির পরিচালক মুকাই আলী লুৎফর রহমান সহ সংগঠনের নেতৃবৃন্দ।

About

আরও পড়ুন...

উত্তর কলীকচ্ছ মডেল স্কুল এন্ড কলেজের বার্ষিক পরিক্ষার ফলাফল প্রকাশ ও অভিভাবক সমাবেশ

উত্তর কলীকচ্ছ মডেল স্কুল এন্ড কলেজের বার্ষিক পরিক্ষার ফলাফল প্রকাশ ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত । …

error: বাংলার বার্তা থেকে আপনাকে এই পৃষ্ঠাটির অনুলিপি করার অনুমতি দেওয়া হয়নি, ধন্যবাদ