Home / দূতাবাস / কুয়েতের প্রধানমন্ত্রীর সঙ্গে বাংলাদেশের রাষ্ট্রদূতের সাক্ষাৎ

কুয়েতের প্রধানমন্ত্রীর সঙ্গে বাংলাদেশের রাষ্ট্রদূতের সাক্ষাৎ

কুয়েতের প্রধানমন্ত্রীর সঙ্গে বাংলাদেশের রাষ্ট্রদূতের সাক্ষাৎকুয়েতে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত মেজর জেনারেল মোহাম্মদ আশিকুজ্জামান (এনডিসি, এএফডব্লিউসি, পিএসসি, জি) কুয়েতের নতুন প্রধানমন্ত্রী শেখ সাবাহ খালেদ আল-হামাদ আল-সাবাহ এর সাথে সৌজন্য সাক্ষাৎ করেছেন। 

সে সময় দুটি বন্ধুত্বপূর্ণ দেশের মধ্যে পারস্পরিক স্বার্থ নিয়ে আলোচনা হয়েছে বলে জানা গেছে। সাক্ষাৎকালে উপস্থিত ছিলেন বাংলাদেশ দূতাবাসের প্রথম সচিব (রাজনৈতিক) ও এইচওসি নিয়াজ মোর্শেদ।কুয়েতে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত মেজর জেনারেল মোহাম্মদ আশিকুজ্জামান দায়িত্ব গ্রহণ করার পর থেকে কুয়েতের সাথে বাংলাদেশের বন্ধুত্বপূর্ণ সম্পর্ক আরো দৃঢ় করার লক্ষে কাজ করে যাচ্ছেন। এই ধারাবাহিকতায় তিনি প্রধানমন্ত্রী থেকে শুরু করে বিভিন্ন মন্ত্রণালয়ের উচ্চ পদস্থ কর্মকর্তা, পত্রিকার সম্পাদাকসহ বিভিন্ন গুরত্বপূর্ণ ব্যক্তির সাথে সৌজন্য সাক্ষাৎ বিভিন্ন প্রতিষ্ঠান ভিজিটের মাধ্যমে কূটনৈতিক তৎপরতা চালিয়ে যাচ্ছেন। এতে বর্তমান পরিস্থিতিতে পারস্পরিক স্বার্থ, বন্ধুত্বপূর্ণ সম্পর্ক আরো দৃঢ় হবে।

আরও পড়ুন...

যশোরের শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালটি নিজেই রোগী হয়ে বসেছে

মোঃ রাসেল ইসলাম,বেনাপোল প্রতিনিধি: যশোরের শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সেটি নিজেই স্বাস্থ্য ঝুকির মধ্যে। পর্যাপ্ত জনবলের …