Home / প্রবাস / কুয়েতে আওয়ামী পরিবার, ফরওয়ানীয়া প্রদেশের নেতৃবৃন্দ কর্তৃক প্রধান মন্ত্রীকে প্রাণঢালা অভিনন্দন জানান।

কুয়েতে আওয়ামী পরিবার, ফরওয়ানীয়া প্রদেশের নেতৃবৃন্দ কর্তৃক প্রধান মন্ত্রীকে প্রাণঢালা অভিনন্দন জানান।

বর্তমান সরকারের অধীনে চার সিটি কর্পোরেশন সহ সকল নির্বাচন স্বাধীন সুষ্ঠ ও নিরপেক্ষ ভাবে সম্পন্ন করায় কুয়েতে বাংলাদেশ আওয়ামী পরিবার, ফরওয়ানীয়া প্রদেশের নেতৃবৃন্দ প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাছিনাকে প্রাণঢালা অভিনন্দন জানান।
কুয়েতে খাইতান এ অবস্থিত সুন্দরবন হোটেলে আওয়ামী পরিবার ফরওয়ানীয়া প্রদেশের নেতৃবৃন্দের উদ্দ্যোগে এই অভিনন্দন সভার আয়োজন করা হয়। আমিনুর রহমান বাদলের সভাপতিত্বে ও সৈয়দ মিজানুর রহমান এর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কুয়েত আওয়ামী লীগ এর সহ-সভাপতি ফয়েজ কামাল। বক্তব্যে নেতারা বর্তমান সরকারের অধীনে চার সিটি কর্পোরেশন সহ সকল নির্বাচন স্বাধীন সুষ্ঠ ও নিরপেক্ষ ভাবে সম্পন্ন করায় প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাছিনাকে প্রাণঢালা অভিনন্দন জানান। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আওয়ামী লীগ কুয়েত কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাক শাহ নেওয়াজ নজরুল ও আলী আবদুল ওয়াহীদ, সেচ্ছাসেবক লীগ’র সাধারণ সম্পাদক শামসুর রহমান, মো. মোছা, গিয়াস উদ্দিন, যুবলীগ কুয়েত শাখার আহবায়ক জাহাঙ্গীর আলম, সদস্য সচিব মো. আবদুল খালেক, আরো ছিলেন আবদুর রহমান, আবুল কাশেম, আবদুল কাদের, মিনাল কান্তী সরকার, সামসুদ্দিন, আমিন মিয়া, আবদুল জব্বার, আবদুস সালাম, মো. রফিক, মোসারফ, নাজিম উদ্দিন, আলা উদ্দিন, শাহীন, মুসলিম উদ্দিন, বাবুল, বাবলু, শফি উদ্দিন (আল বাহার), নাজু, আলতাফ হোসেন, আবু তাহের, মোহাম্মদ সহ কুয়েত প্রবাসী বিভিন্ন অঞ্চলের আওয়ামীলীগ ও এর সহযোগী সংগঠনের অসংখ্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। সভা শেষে প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাছিনার দীর্ঘায়ু কামনা করে দোয়া করা হয়। অনুষ্ঠানে কবিতা আবৃত্তি করেন আবৃত্তি শিল্পী কবি কামরুজ্জামান বাবু।

About

আরও পড়ুন...

বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও সুচিকিৎসার দাবীতে কুয়েতে আলোচনা সভা

বিএনপির চেয়ারপার্সন, সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও সুচিকিৎসার দাবীতে বাংলাদেশ জাতীয়তাবাদী সেচ্ছাসেবক …

error: বাংলার বার্তা থেকে আপনাকে এই পৃষ্ঠাটির অনুলিপি করার অনুমতি দেওয়া হয়নি, ধন্যবাদ