Home / কুয়েত / কুয়েতে ইসলামী ব্যাংকের মত বিনিময় সভা অনুষ্টিত

কুয়েতে ইসলামী ব্যাংকের মত বিনিময় সভা অনুষ্টিত

কুয়েতস্থ গ্রাহক ও এক্সচেঞ্জ কর্মকর্তাদের নিয়ে মত বিনিময় সভা করেছে ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড। গত ২৭ ডিসেম্বর কুয়েত সিটির একটি হোটেলে অনুষ্টিত এই মত বিনিময় সভায় সভাপতিত্ব করেন কুয়েতে বাংলাদেশী কমিউনিটির মুরুববী হাজী জুবের আহম্মেদ। প্রধান অতিথি ছিলেন আইবিবিএল’র ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর মাহবুব উল আলম।

বিশেষ অতিথি ছিলেন ব্যাংকের সিনিয়র প্রিন্সিপল অফিসার শফিকুল ইসলাম, বাংলাদেশ কুরআন প্রশিক্ষন কেন্দ্র কুয়েত’র সভাপতি হাফেজ নুরুল আলম, আল হুদা সম্পাদক মামুনুর রশিদ, প্রবাস বাংলা সম্পাদক আ ক ম আজাদ। এছাড়াও উপস্থিত ছিলেন কুয়েতের রাজনীতিবিদ,সাংবাদিক,সমাজকর্মী সহ বিভিন্ন সংগঠনের নের্তৃবৃন্দ বিভিন্ন এক্সচেঞ্জ কোম্পানীর কর্মকর্তা ও ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের প্রবাসী গ্রাহকরা।

বক্তারা ইসলামী ব্যাংকের সুদবিহীন অর্থ ব্যাবস্থার প্রসংসা করলেও কয়েক জন গ্রাহক তাদের অভিযোগ গুলো তুলে ধরেন ব্যাংক কর্মকর্তাদের কাছে। গ্রাহকদের বিভিন্ন প্রশ্নের জবাব দেন মাহবুব উল আলম ও শফিকুল ইসলাম। তারা জানান বাংলাদেশের মোট রেমিটেন্সের প্রায় সাড়ে ২৭ শতাংশ ইসলামী ব্যাংকের মাধ্যমে দেশে আসে এই জন্য তারা প্রবাসী গ্রাহকদেরকে ধন্যবাদ জানান। প্রবাসী গ্রাহকরাও বলেন ইসলামী ব্যাংক ভাল সার্ভিস দিতে পারলে তারা ভবিষ্যতে আরো বেশী রেমিটেন্স ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের মাধ্যমেই পরিবারে কাছে পাঠাবে।এবং এই ব্যংকের বিভিন্ন বিনিয়োগ প্রকল্পে বিনিয়োগের আশ্বাস দেন তারা।

About

আরও পড়ুন...

কুয়েতে বাংলাদেশ ফ্রেন্ডস স্পোর্টিং ক্লাবের পঞ্চম বার্ষিকী

কুয়েতে বাংলাদেশ ফ্রেন্ডস স্পোর্টিং ক্লাবের উদ্যোগে ক্রিকেট চ্যাম্পিয়ন লীগের পঞ্চম বার্ষিকী ২০২০-২০২১ এর গ্র্যান্ড ফাইনাল …

error: Content is protected !!