আপডেট :»-
  বাংলা-

কুয়েতে উদ্বোধন হলো এশিয়ান ডেজার্ট লিগ ক্রিকেট টুর্নামেন্ট ২০২১।

কুয়েত প্রতিনিধিঃ বাংলাদেশ ক্রিকেট এসোসিয়েশন কুয়েত এর আয়োজনে শুক্রবার কুয়েতের আন্তর্জাতিক বিমানবন্দর সংলগ্ন আব্বাসিয়া ক্রিকেট গ্রাউন্ডে এশিয়ান ডেজার্ট লিগ ক্রিকেট টুর্নামেন্ট ২০২১ উদ্বোধনীয় ম্যাচ অনুষ্টিত। বাংলদেশ সহ ভারত, পাকিস্তান, শ্রীলংকা এবং আফগানিস্তান এর ২৮টি দল অংশগ্রহণ করে এই খেলায় ।

এতে উপস্থিত ছিলেন কুয়েত ক্রিকেট এসোসিয়েশন সভাপতি জাহাঙ্গীর খান পলাশ, উপদেষ্টা হুমায়ুন আলী, মীর মোশাররফ হোসেন, সাংবাদিক মঈন সুমন, খেলার নির্বাহী পরিচালক শেখ মনির সহ সভাপতি নাজিম উদ্দীন, সাধারণ সম্পাদক মোয়াজ্জেম হোসেন, সহসভাপতি ফারুক হোসেন, আকাশ, সহ সাধারণ সম্পাদক হাসান জামান, আইন সম্পাদক হেলাল উদ্দিন, ইসমাইল হোসেন ও আনোয়ার কামাল, ফারুক আহামেদ, নুর নবী, বেলাল হোসেন, আওলাদ হোসেন, মোঃসানোয়ার, রানা,ফয়সাল আহম্মেদ,জাকির হোসেন, ও শাহাআলম
সহ অসংখ্য সুধিজন ও দর্শক ।

আয়োজকদের ভূয়সী প্রশংসা করেন খেলায় অংশগ্রহণ করা বিভিন্ন দেশের খেলোয়াড়রা। আগামীতেও এমন আয়োজনে অংশগ্রহণ করার আশা ব্যক্ত করেন । বাংলাদেশ ক্রিকেট এসোসিয়েশন কুয়েতে এর সাধারণ সম্পাদক মোয়াজ্জেম হোসেন বলেন তাদের আয়োজনে এশিয়ান ডেজার্ট লিগ ক্রিকেট টুর্নামেন্টে বিভিন্ন দেশের অস্বাভাবিক সারা পেয়েছেন । বর্তমান পরিস্থিতি বিবেচনা করে তেমন বড় করতে চাননি এর পরেও বিভিন্ন দেশের ২৮টি দল অংশগ্রহণ করেছে।

বিভিন্ন দেশের খেলোয়াড়রা অংশগ্রহণ করছে প্রবাসী বাংলাদেশিদের উদ্যোগে আয়োজিত খেলায় এটা অবশ্যই প্রশংসা যোগ্য । এমন আয়োজন প্রবাসী বাংলাদেশিদের সাথে বিভিন্ন দেশের প্রবাসীদের ভ্রাতৃত্ব বন্ধনে সহায়ক ভুমিকা রাখবে বলে মনে করেন সাধারণ প্রবাসীরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*

error: বাংলার বার্তা থেকে আপনাকে এই পৃষ্ঠাটির অনুলিপি করার অনুমতি দেওয়া হয়নি, ধন্যবাদ