Home / কুয়েত / কুয়েতে এম, ইলিয়াছ আলী গুম এবং বি.এন.পি’র যুগ্ম মহসচিব রুহুল কবির রিজভী আহমেদ’কে গ্রেফতারের প্রতিবাদ সভা-

কুয়েতে এম, ইলিয়াছ আলী গুম এবং বি.এন.পি’র যুগ্ম মহসচিব রুহুল কবির রিজভী আহমেদ’কে গ্রেফতারের প্রতিবাদ সভা-

মুহাম্মদ জালাল উদ্দিন, কুয়েত: বি.এন.পি’র সাংগঠনিক সম্পাদক এম.ইলিয়াছ আলী গুম ও বি.এন.পি’র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ’কে গ্রেফতার বি.এন.পি’র নেতৃবৃন্দের উপর মিথ্যা মামলা এবং মহাজোট আওয়ামী বাকশালী সরকারের দুঃশাষনের বিরুদ্ধে বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বি.এন.পি) ফরওয়ানিয়া প্রদেশ (দক্ষিন) কুয়েতে’র উদ্যোগে ৪ঠা মে ২০১২ কুয়েত সিটি রাজধানী হোটেলে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। আব্দুল মান্নানের পবিত্র কুরআন থেকে তেলোয়াতের মধ্য দিয়ে অনুষ্ঠান শুরু হয়। কুয়েত বি.এন.পি ফরওয়ানিয়া প্রদেশ (দক্ষিন) সভাপতি আনোয়ার হোসেন মৃধার সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন। কুয়েত বি.এন.পি’র ভারপ্রাপ্ত সভাপতি শোয়েব আহমেদ।
বিশেষ অতিথি ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী ও সংগঠক জালাল আহমেদ চুন্নু মোল্লা, সহ-সভাপতি আল আমিন চৌধুরী স্বপন, আব্দুল কাদের মোল্লা, মাঈন উদ্দিন, সাংগঠনিক সম্পাদক হুমায়ন কবির মায়মুন। রফিকুল আলম সুমন ও আল মামুন’র সঞ্চালনায় বক্তব্য রাখেন শোয়েব আহমেদ, জালাল আহমেদ চুন্নু মোল্লা, আল আমিন চৌধুরী স্বপন, আব্দুল কাদের মোল্লা, মাঈন উদ্দিন, হুমায়ন কবীর মায়মুন, কোরবান আলী, কাজী মাহবুবুল আলম লিটন, জাকির হোসেন গাজী, প্রকৌশলী আবু সায়িদ, আব্দুল লতিফ, শের আলী খাঁন, এ.কে আজাদ নূর, আ.ন.ম তোহা মিলন, শফিউল্লাহ লিটন, আঃ ছোবহান, মোঃ ইব্রাহিম, তৈয়বুর রহমান, ওমর আলী, শাহীন, রেজাউল করিম, মোতালেব হোসেন প্রমুখ। বক্তারা বলেন মাহজোট’র শেখ হাসিনার সরকার হত্যা ও গুম করার দায়িত্ব নিয়েছে কিন্তু জনগনের জানমালের নিরাপত্তার দায়িত্ব নিতে পারেনি। আইন শৃংঙ্খলা অবনতি, হত্যা, খুন, খারাপী, পরিস্থিতি, হিংস্র রাজনীতি’র বিরুদ্ধে নেতৃবৃন্দ ও জনগনের প্রতি দূর্বার আন্দোলন গড়ে তোলার আহ্বান জানান। এম. ইলিয়াছ আলী গুম, ছাত্রনেতা গুম, মহাসচিব সহ নেতৃবৃন্দ’র নামে মিথ্যা মামলা দিয়ে আন্দোলন’কে দমিয়ে রাখা যাবে না। বাংলার জনগন হুংঙ্কার দিয়ে যখন রাজপথে নামবে তখন মহাজোট সরকারের পালানোর রাস্তা থাকবে না বলে বক্তারা জানান। অবিলম্বে এম.ইলিয়াছ আলী, ছাত্রনেতা ফেরত ও বি.এন.পি’র নেতৃবৃন্দের বিরুদ্ধে বানোয়াট, মিথ্যা মামলা প্রত্যাহারের দাবী জানান। নৈশ্যভোজের মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।

About

আরও পড়ুন...

কুয়েতে ফেনী স্পোর্টিং ক্লাবের অভিষেক ও পরিচিতি সভা

কুয়েতে জিলিব আল সুয়েখের একটি হোটেল শুক্রবার রাতে এক অনাড়ম্বর অনুষ্ঠানের মাধ্যমে এই পরিচিত সভা …

error: Content is protected !!