Home / প্রবাস / কুয়েতে কুমিল্লা ভিক্টোরিয়ান্স এর আলোচনা সভা

কুয়েতে কুমিল্লা ভিক্টোরিয়ান্স এর আলোচনা সভা

শীতে খেলোয়াড়দের মধ্যে আলাদা একটা আমেজ আসে। হোক দেশ কিংবা বিদেশ। শীতকে ঘিরে বিভিন্ন সংগঠনও আয়োজন করে বিভিন্ন টুর্নামেন্টের। বৃহস্পতিবার কুয়েতে কুমিল্লা ভিক্টোরিয়ান্স ক্লাবের জার্সি উম্মোচন  ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে ।
কুয়েতে ফাহাহিল অঞ্চলে জনতা রেস্টুরেন্টে কুমিল্লা ভিক্টোরিয়ান্স এর সভাপতি আমান উল্লাহ আমান সভাপতিত্বে এবং  সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুনের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি সংগঠনের উপদেষ্টা হাজী  আবুল কাশেম হিসেবে উপস্থিত ছিলেন । বিশেষ অতিথি ছিলেন, সংগঠক শাহ্‌ নেওয়াজ নজরুল, বাংলাদেশ ক্রিকেট এসোসিয়েশন কুয়েতের  সভাপতি জাহাঙ্গীর খান পলাশ, উপদেষ্টা শামছুল আলম, সহ-সভাপতি এ,কে আজাদ, মুজিবুর রহমান প্রমুখ। 

ক্লাবের খেলোয়াড়দের প্রতি নানা পরামর্শ মূলক বিষয়ে দেন ক্যাপ্টেন হানিফ, টিম ম্যানেজার ফায়েজ, বাংলাদেশ ক্রিকেট এসোসিয়েশন কুয়েতের উপদেষ্টা সাংবাদিক মঈন উদ্দিন সরকার সুমন, সিনিয়র সহসভাপতি নাজিম উদ্দিন, কামরুল হাসান, মাসুদ, জুয়েল, ইমরান সহ আরো অনেকে। 
ওই সময় ফ্রান্স থেকে টেলিকনফারেন্সর মাধ্যমে বক্তব্য রাখেন কুমিল্লা ভিক্টোরিয়ান্স পরিবারের সদস্য অধ্যাপক আলমগীর হুসেন অপু।

আলোচনা শেষে খেলোয়াড়দের মধ্যে জার্সি বিতরণ করা হয়। পরে সিঙ্গাপুরে চিকিৎসাধীন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল এর সুস্বাস্থ্য কামনা করে দোয়া করা হয়।

আরও পড়ুন...

কাতার ধর্মমন্ত্রণালয়ের সম্মাননা পেলেন বাংলাদেশী

কাতার ধর্মমন্ত্রণালয়ের দাওয়া প্রতিষ্ঠান কাতার ইসলামীক কালচারাল সেন্টারের পক্ষ থেকে শুভেচ্ছা উপহার ও বিশেষ সম্মাননাপত্র …

error: Content is protected !!