Home / কুয়েত / কুয়েতে ক্রিকেট টুর্নামেন্ট।

কুয়েতে ক্রিকেট টুর্নামেন্ট।

Cricketকুয়েতঃ প্রায় ১০ ডিগ্রি তাপমাত্রা কনকনে শীতে কুয়াশায় আচ্ছন্ন আকাশ এর মধ্যে চলছে খেলা।শুক্রবার আব্বাসিয়া গ্রাউন্ডে ভোরে এমন দৃশ্য দেখা গেল। নানা রঙ্গের সাঝে মাঠের আসে পাশে দেখা যায় খেলোয়ারদের।

খেলাপ্রেমী মানুষ মানে না শীত বা গরম আর মাঠ হউকনা বালুময় ধুসর মরুভূমীতে অতিথিরা  আর দর্শকবৃন্দরা তাদের অনুভুতির কথা এমনি জানান। তারা অনেক আনন্দিত প্রবাসে শত কর্মব্যস্ততার মধ্যে এমন খেলা দেখতে পেরে। তারা ধন্যবাদ জানান আয়োজকদের এবং আহবান করেন আগামীতে যেন এই ধারা অব্যাহত রাখেন।

খেলার আয়োজক বাংলাদেশ ফ্রেন্ডস ক্লাব এর সভাপতি আক্তারুজ্জামান বলেন প্রবাসে শত কর্মব্যস্ততার মাঝে স্বাস্থের যত্ন আলাদা মনের আনন্দ দিতে তাদের এই আয়োজন।

প্রধান অতিথি কাজী মঞ্জুরুল আলম বলেন খেলা প্রিয় মানুষদের জন্য যারা এই আয়োজন করে থাকেন আসলেই তারা মহৎ মনের অধিকারী তাদের সহযোগিতায় সবার এগিয়ে আসার প্রয়োজন।

কুয়েত বাংলাদেশ ফ্রেন্ডস ক্লাব চতুর্থ বারের মত আয়োজন করে এই ক্রিকেট টুর্নামেন্ট। এই খেলায় সাতটি দল খেলবে।

আয়োজক ও অতিথির মধ্যে ছিলেন সোয়েব আহম্মদ, আল আমিন স্বপন, মাইন উদ্দিন, হুমায়ুন কবির মায়মুন, জাহিদুর রহমান, মাহফুজু রহমান, শফিকুল ইসলাম, ফরিদ আহম্মদ, শাহজাহান সবুজ, সুমন, কোরবান আলী, বাবু সহ আরো অগনিত দর্শক।

About admin

আরও পড়ুন...

কুয়েতে বাংলাদেশ ফ্রেন্ডস স্পোর্টিং ক্লাবের পঞ্চম বার্ষিকী

কুয়েতে বাংলাদেশ ফ্রেন্ডস স্পোর্টিং ক্লাবের উদ্যোগে ক্রিকেট চ্যাম্পিয়ন লীগের পঞ্চম বার্ষিকী ২০২০-২০২১ এর গ্র্যান্ড ফাইনাল …

error: বাংলার বার্তা থেকে আপনাকে এই পৃষ্ঠাটির অনুলিপি করার অনুমতি দেওয়া হয়নি, ধন্যবাদ