Home / কুয়েত / কুয়েতে জাকের পার্টির প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

কুয়েতে জাকের পার্টির প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

কুয়েত সংবাদদাতা: মুসলমানদের হারানো ইজ্জত ফিরিয়ে আনতে এবং বিশ্বশান্তি প্রতিষ্ঠা করতে পীরজ্বাদা আলহাজ্ব খাজা মোস্তফা আমীর ফয়সাল মুজাদ্দেদী ছাহেবের নেতৃত্বে জাকের পার্টির পতাকাতলে ঐক্যবদ্ধ হওয়ার আহবান করেন জাকের পার্টি কুয়েত শাখার নেতৃবৃন্দ। জাকের পার্টির কুয়েত কেন্দ্রিয় কার্যালয় হাসাবিয়ায় ২ জানুয়ারি ২০১৫ শুক্রবার জাকের পার্টির ২৬তম প্রতিষ্ঠা বার্ষিকী এবং পবিত্র ঈদে মিলাদুন্নবী (সাঃ) উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠানে বক্তরা এই আহবান করেন। সংগঠনের সহ সভাপতি হারুন অর রশিদ বাদলের সভাপতিত্বে এবং এনামুল হাসান এর সঞ্চালনায় আলোচনা করেন সাধারন সম্পাদক জামির হোসেন ফিরোজ, সহ সভাপতি হারুনুর রশিদ অরুন, একরাম হোসেন। যুগ্ন সম্পাদক মিজানুর রহমান, ধর্ম বিষয়ক সম্পাদক আলহাজ্ব সানোয়ার হোসেন, সমাজ কল্যাণ সম্পাদক আলহাজ্ব আবদুল আহাদ, প্রচার সম্পাদক শরিফুল তালুকদার, সহ সাংগঠনিক সম্পাদক শাহীন আহমদ, মাওলানা গিয়াস উদ্দিন, আহমেদ হোসেন মোল্লা, মোঃ আরিফ, শাহিন, নুরুল ইসলাম, বাদল দেওয়ান, খুরশেদ আলম সহ আরো অনেকে।
কুয়েতে জাকের পার্টির নেতৃবৃন্দ প্রতিবছর এই দিনটিতে জাকের পার্টির চেয়ারম্যান পীরজ্বাদা আলহাজ্ব খাজা মোস্তফা আমীর ফয়সাল মুজাদ্দেদী ছাহেবের আবির্ভাব দিবস হিসেবে পালন করেন। অনুষ্ঠানে কেক কাটা সহ তবারুক বিতরণ করা হয়। বিশ্ব মুসলিম উম্মাহর ঐক্য, শান্তি ও সমৃদ্ধি কামনায় দোয়া করা হয়।

About

আরও পড়ুন...

মুজিব শতবর্ষকে অবিস্মরণীয় করতে কুয়েতে চলছে প্রস্তুতি

মুজিব বর্ষকে অবিস্মরণীয় করে রাখতে বাংলাদেশ দূতাবাসের পৃষ্ঠপোষকতায় কমিউনিটির সহযোগিতায়  বাংলাদেশ ক্রিকেট এসোশিয়েশন আয়োজন  করেছে …