Home / কুয়েত / কুয়েতে জালালাবাদ সমাজ কল্যাণ সমিতি (জালালাবাদ এসোসিয়েশন) উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল

কুয়েতে জালালাবাদ সমাজ কল্যাণ সমিতি (জালালাবাদ এসোসিয়েশন) উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল

মোহাম্মদ জালাল উদ্দিন, কুয়েত :গত ২১-০৭-২০১২ ইং কুয়েতস্থ জালালাবাদ সমাজ কল্যাণ সমিতি (জালালাবাদ এসোসিয়েশন) মুরগাবস্থ রাজধানী হোটেলে মাহে রমজান উপলক্ষে এক ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। উক্ত ইফতার ও দোয়া মাহফিলে সভাপতিত্ব করেন সমিতির ভারপ্রাপ্ত সভাপতি জনাব আলীম উদ্দিন। এবং সভা পরিচালনা করেন সমিতির সাধারণ সম্পাদক জনাব ময়নূল আল ইসলাম। সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ দূতাবাস কুয়েত’র প্রথম সচিব (শ্রম) কে. এম. আলী রেজা। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সমিতির উপদেষ্টা মন্ডলীর সদস্য জনাব আব্দুল খালেক চৌধুরী, মান্না আহমেদ জায়গিরদার, রায়হান আহমেদ ও মাওলানা কমর উদ্দিন জালালাবাদী। আরও উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগ কুয়েত রাজ্য শাখার সভাপতি জনাব সাদেক হোসেন ও সাধারণ সম্পাদক জনাব হাবিবুর রহমানসহ, আওয়ামী লীগ ও যুবলীগের নেতৃবৃন্দ। আরও উপস্থিত ছিলেন বিএনপি ও জাতীয়পার্টিসহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক, সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বিভিন্ন গণমাধ্যমের সাংবাদিকবৃন্দ ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দ।
সমিতির ইফতার ও দোয়া মাহফিলে সার্বিক সহযোগীতা করেন, জনাব, এম, ফয়ছল আহমেদ, সৈয়দ মুহিদুর রহমান, নূরুল আমীন জয়নাল, আখলাকুজ্জামান মুন্না, শাহাব উদ্দিন শাহীন, আনখার মিয়া, ময়নূল ইসলাম, মৈয়ূব আলী মাহবুব, ছাদ উদ্দিন, বাহার উদ্দিন বাবলু, ছালা উদ্দিন, আখলাকুল আম্বিয়া বাহারসহ সমিতির অন্যান্য নেতৃবৃন্দ।
ইফতার ও দোয়া মাহফিলে দোয়া পরিচালনা করেন সমিতির উপদেষ্টা মাওলানা কমর উদ্দিন জালালাবাদী ও তাকে সার্বিক সহযোগীতা করেন মাওলানা নাজমুল হক। দোয়া শেষে সবার জন্য ইফতার পরিবেশন করার মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি হয়।

About

আরও পড়ুন...

প্রবাসী জীবনের ইতি টেনে মাতৃভূমির পথে কবি

কুয়েতে প্রবাসী বাংলাদেশি আগমনের শুরু থেকে যারা বাংলা সাহিত্য চর্চা এবং তা প্রতিষ্ঠা করতে বিশেষ …

error: বাংলার বার্তা থেকে আপনাকে এই পৃষ্ঠাটির অনুলিপি করার অনুমতি দেওয়া হয়নি, ধন্যবাদ