Home / কুয়েত / কুয়েতে বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের জন্মদিবস ও জাতীয় শিশু দিবস পালিত

কুয়েতে বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের জন্মদিবস ও জাতীয় শিশু দিবস পালিত

মঈন উদ্দিন সরকার সুমন কুয়েত সিটিঃ বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের জন্মদিবস ও জাতীয় শিশু দিবস-উপলক্ষে কুয়েতে বাংলাদেশ দূতাবাসে শিশু কিশুর চিত্রঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। ১৫ মার্চ দূতাবাসের হলরুমে সোনালী ব্যাংক প্রতিনিধি সাফায়েত হোসেন এর পরিচালনায় অনুষ্ঠিত প্রতিযোগিতায় কুয়েত প্রবাসী বাংলাদেশী অসংখ শিশু কিশুর এর উপস্থিতি দেয়া যায়। চিত্রঙ্কন প্রতিযোগিতা’র উদ্বোধন করেন কুয়েতস্থ বাংলাদেশ দূতাবাসের  রাষ্ট্রদূত সৈয়দ শাহেদ রেজা।

১৭ মার্চ কুয়েতস্থ বাংলাদেশ দূতাবাসে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। রাষ্ট্রদূত সৈয়দ শাহেদ রেজা’র সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় কুয়েত প্রবাসীরা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের জীবনি নিয়ে আলোচনা করেন। সে সময় প্রথম সচিব (শ্রম) ও দূতালয় প্রধান কে এম আলী রেজা সহ দূতাবাসের সকল কর্মকর্তা কর্মচারীবৃন্দ, বিভিন্ন সংগঠনের অসংখ প্রবাসী নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালী, শতাব্দীর মহা নায়ক জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান’র জন্ম বার্ষিকী উপলক্ষে বাংলাদেশ আওয়ামী লীগ, কুয়েত এর নেতৃবৃন্দ আলোচনা সভার আয়োজন করে। কুয়েত আওয়ামী লীগের সভাপতি সাদেক হোসেন এর সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক আলী আবদুল ওয়াহীদ এর সঞ্চালনায় সিটির একটি হোটেলে সভায় কুয়েত আওয়ামী লীগ ও তার সহযোগি সংগঠনের অসংখ নেতৃতৃন্দ যোগদেয়। সভা শেষে কেক কেটে ও মিষ্টি বিতরণ এর মধ্যদিয়ে অনুষ্ঠানের সমাপ্তি হয়।

About

আরও পড়ুন...

স্বাধীনতাবিরোধী অপশক্তির ধ্বংসাত্মক তাণ্ডবের প্রতিবাদে বিক্ষোভ

বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী এবং স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপনকালে দেশব্যাপী স্বাধীনতাবিরোধী অপশক্তির ধ্বংসাত্মক তাণ্ডবের প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেছে …

error: Content is protected !!